সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব উত্তর থানার ওসিকে ছেঙ্গারচর বাজার বণিক সমিতির ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

মতলব উত্তর থানার ওসিকে ছেঙ্গারচর বাজার বণিক সমিতির ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

খান মোহাম্মদ কামালঃ
মতলব উত্তর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুরস্কার পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লিঃ এর কার্যকরি কমিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ। মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান গত ২০ ফেব্রুয়ারী মতলব উত্তর থানায় যোগদান করেন। এক মাসের (মার্চ) কর্মযজ্ঞেই তিনি শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এসময় ছেঙ্গারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লিঃ এর কার্যকরি কমিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ মতলব উত্তর থানার ওসি তদন্ত মোরশেদুল আলম ভুইয়াকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উপজেলার ছেঙ্গারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লিঃ এর কার্যকরি কমিটি সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী ও সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাসির উদ্দিন ফরাজীর নেতৃত্বে সমিতির নের্তৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় ওসির কার্যালয়ে এসে শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ওসি তদন্ত মোরশেদুল আলম ভুইয়া,বণিক সমিতির সাবেক সভাপতি মোবারক হোসেন মুফতি, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ উল্লাহ দর্জি, বণিক সমিতির সহ-সভাপতি শাহজাহান ঢালি, পৌর যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আমিনুল হক বেপারী, সমিতির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাহেব আলী মিয়াজী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমিতির উপদেষ্টা ডা.মোঃ কাউছার মেহেদী সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, সম্মানিত সদস্য মোঃ সাইফুল ইসলাম দর্জি, ইব্রাহিম লস্কর. সাংবাদিক মনিরুল ইসলাম মনির, মোঃ নাজিম হোসেন, শেখ সাদী ঢালী, মোঃ নুরুল হক খান,মোঃ মাইনউদ্দিন প্রমুখ।

শুভেচ্ছা বিনিময় শেষে উপস্থিত সকলের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ে আলোচনা করা হয়। এবং মিলাদ, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন থানা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মনির হোসেন।

উল্লেখ্য, ওসি মিজানুর রহমান যোগদানের প্রথম মার্চ-২০১৯ মাসে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, ২টি ডাকাতি ঘটনার রহস্য উদঘাটন, মামলা নিষ্পত্তি ও ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ঠত্ব অর্জন করায় চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম গত ১৭ এপ্রিল পুলিশ লাইনস অডিটোরিয়ামে আয়োজিত পুলিশ কল্যাণ সভায় ওসি মো. মিজানুর রহমানের হাতে শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেন। এর আগেও তিনি কুমিল্লা দেবিদ্বারে ওসি হিসেবে দায়িত্ব পালনকালে একাধিক বার এধরণের পুরস্কারে ভূষিত হন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দৈনিক স্বাধীন বাংলা’র চাঁদপুর প্রতিনিধির নিয়োগ পেলেন অমরেশ দত্ত

স্টাফ রিপোর্টারঃ গণমানুষের কন্ঠস্বর “দৈনিক স্বাধীন বাংলা” পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে ...