সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / সাংবাদিকদের সংসার ও জীবনের কথা ভাবতে হবে: তথ্যমন্ত্রী

সাংবাদিকদের সংসার ও জীবনের কথা ভাবতে হবে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংসার ও জীবনের কথা ভাবতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে প্রয়াত সাংবাদিক মো. শাহ আলমগীর স্মরণে ঢাকা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত নাগরিক শোকসভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, প্রিন্ট বা ইলেকট্রনিক কোনো গণমাধ্যমকর্মীদেরই হঠাৎ ছাঁটাই কোনোভাবেই সমীচীন নয়। তাদের সংসার ও জীবনের কথা ভাবতে হবে। একান্ত প্রয়োজন হলে আগে থেকে নোটিশ এবং কয়েক মাসের বেতন দেয়ার বিষয়টি অবশ্যই বিবেচনা করা উচিত।

প্রয়াত শাহ আলমগীরের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মন্ত্রী বলেন, তার কাছ থেকে আমাদের বহু কিছু শেখার আছে। তিনি এমন মানুষ যার কোনো শত্রু ছিল না, থাকলেও তারা তাকে ভালোবাসতো।

প্রসঙ্গত, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীর ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ ফেব্রুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শোকসভায় অন্যদের মধ্যে সাংবাদিক আবেদ খান, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান, অভিনেতা হাসান ইমাম, জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলম, ৭১ টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক বাবু, ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক ঘূর্ণিঝড় ফণীর কারণে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা হওয়ায় ভোগান্তিতে পড়েছে লাখ ...