সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / সেই তরুণীদের সেলুনে প্রথমবার শেভ করলেন শচীন টেন্ডুলকার

সেই তরুণীদের সেলুনে প্রথমবার শেভ করলেন শচীন টেন্ডুলকার

ক্রাইম এ্যকসান ডেস্ক
জীবনে কখনও এর আগে সেলুনে গিয়ে দাড়ি কাটেননি তিনি। প্রথমবারেই তিনি সাড়া ফেলে দিলেন। সেই তরুণীদের সেলুনে গিয়ে প্রথমবার শেভ করলেন ভারতীয় কিংবদন্তী ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকার।

ভারতের মুম্বাইয়ের শচিন দাড়ি কাটতে গেলেন উত্তর প্রদেশের আলোচিত দুই বোনের সেলুনে।

শেভিং ব্লেড প্রস্তুতকারক সংস্থা জিলেট-এর একটি বিজ্ঞাপন অনলাইনে সাড়া ফেলে দিয়েছে। উত্তর প্রদেশের বানওয়ারি তলা গ্রামের দুই বোনের সত্যিকারের জীবন কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে সেই বিজ্ঞাপন। নেহা আর জ্যোতির জন্য স্কলারশিপের ব্যবস্থা করেছে সংস্থাটি।

২০১৪ সালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন দুই মেয়ের বাবা। তিনিই সেই সেলুন চালাতেন। কিন্তু হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়ায় চরম অনিশ্চয়তা দেখা দেয়। সংসার চলবে কীভাবে? তখনই দুই বোন বড়সড় একখানা সিদ্ধান্ত নিয়ে ফেলে। সেলুন চালাবে তারাই।

প্রথা ভাঙা সিদ্ধান্ত। সমাজের একাংশ বিরোধিতা করতে পারে। সমস্ত শঙ্কা কাটিয়ে দুই বোন নেহা আর জ্যোতি নেমে পড়েন জীবন সংগ্রামে। শুরুর দিকে হাজারো বাধা এসে পড়ে। টিটকিরি থেকে শুরু করে কটু কথা, সবই হজম করতে হচ্ছিল তাদের। এরপরই ছেলেদের মতো বেশ ধরার সিদ্ধান্ত নেয় তারা। কাজ চলতে থাকে।

দুই বোনের সেই বার্বারশপ গার্লস সেলুন হঠাৎ হাজির হয়েছিলেন মাস্টার ব্লাস্টার। শুক্রবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। বার্বারশপ গার্লস-এ তার শেভ করার ছবি প্রকাশ পায়।

নেহা আর জ্যোতির সঙ্গে ছবি পোস্ট করে সচিন লেখেন, ‘আপনারা হয়তো জানেন না, আমি কখনও কারও কাছে শেভ করিনি। আজ সেই রেকর্ড ভাঙল। বার্বারশপ গালর্সদের সঙ্গে দেখা হওয়াটা দারুণ সম্মানের।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দক্ষিণ আফ্রিকায় ভূমিধসে নিহত ৭০

আন্তর্জাতিক ডেস্ক দক্ষিণ আফ্রিকার পূর্ব উপকূলীয় এলাকায় প্রবল বর্ষণের ফলে সৃষ্ট ভূমিধসে ...