সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ফের বির্তকে রাখি সাওয়ান্ত

ফের বির্তকে রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক
বলিউডের বিতর্কিত তারকাদের মধ্যে অন্যতম হলেন রাখি সাওয়ান্ত। তিনি প্রতিনিয়তই নতুন সব বিতর্কের জন্ম দেন। এবার ফের তীব্র সমালোচনায় এলেন তিনি।

সম্প্রতি তার ইনস্টাগ্রামে পোস্ট করা পাকিস্তানি পতাকায় শরীর মুড়িয়ে রাখা ছবিতে নতুন বিতর্ক উসকে দিলো। ছবিতে দেখা যাচ্ছে, ভারতের চিরশত্রু দেশ পাকিস্তানের জাতীয় পতাকা গায়ে জড়িয়ে দাঁড়িয়ে আছেন রাখি। যদিও ছবি প্রকাশের পর একটি ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন কেন পাকিস্তানের পতাকা শরীর মুড়িয়েছেন।

তিনি জানান, একটি ছবির শুটিং করার জন্য পাকিস্তানের পতাকা নিয়ে এভাবে ছবি তুলতে হয়েছে তাকে। ‘ধারা ৩৭০’ নামক সেই ছবিতে এক পাকিস্তানি নারীর চরিত্রে অভিনয় করছেন রাখি। ছবির গল্পে তিনি পাকিস্তানি নারী হলেও ভারতকে ভালোবাসবেন।

কিন্তু অনেকের ধারণা তিনি আবার আলোচনায় আসতেই এমন করে ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিগুলো শেয়ারের সাথে সাথেই তুমুল আলোচনা-সমালোচনার মুখে পড়েন রাখি।

একদিকে, নিজের দেশ ভারতের ফলোয়াররা সমালোচনা করেছেন কেন পাকিস্তানি পতাকার সঙ্গে এভাবে ছবি তুললেন?অন্যদিকে, খোলামেলা পোশাকে রাখিকে পাকিস্তানি পতাকা ধরে থাকতে দেখে অনেক পাকিস্তানি নাগরিকও রাখির সমালোচনা করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমিশার বিরুদ্ধে কোটি টাকা চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক বলিউডের অভিনেত্রী আমিশা প্যাটেল। অভিনয়ের জাদু দিয়ে জয় করেছেন ভক্তদের ...