সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / চাল নিয়ে হাতাহাতি, আওয়ামী লীগ নেতা লাঞ্চিত

চাল নিয়ে হাতাহাতি, আওয়ামী লীগ নেতা লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদক
নেত্রকোণায় জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে চালের বরাদ্দ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিক লাঞ্চিত হয়েছেন।

সোমবার বিকেলে জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ে চাল কল মালিক সমিতির সভাপতি এ আর খান পাঠান সাকি ও মানিকের মধ্যে হাতাহাতির এ ঘটনা ঘটে। এসময় মানিককে টানাহেঁচড়া করে পরিহিত পাঞ্জাবি ছিড়ে ফেলেন সাকি। পরে কার্যালয়টির কর্মকর্তা-কর্মচারীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সাকিকে শান্ত করতে তাৎক্ষণিক তাকে কার্যালয় আঙিনার বাইরে বের করা হয় এবং মানিককে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কক্ষে বসিয়ে রাখেন কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে পরিস্থিতি দেখে নিজ দপ্তর থেকে বেরিয়ে দ্রুত চলে যান জেলা খাদ্য নিয়ন্ত্রক সুরাইয়া খাতুন। পরে এ ব্যাপারে জানতে চেয়ে তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

ঘটনার পর আইনী আশ্রয় নেয়ার কথা জানিয়ে ছেড়া পাঞ্জাবি পড়েই এক পর্যায়ে অফিস থেকে বের হয়ে যান মানিক। এসময় তিনি জানান, সরকার কর্তৃক বরাদ্দ চাল মিল মালিকদের সমপরিমাণে বন্টন না করে সিন্ডিকেট চক্রের মাধ্যমে নিয়ে নিচ্ছেন সাকি।

এরকম করার কারণ জানতে চাইলে সাকি ক্ষিপ্ত হন এবং প্রভাব দেখিয়ে গায়ে হাত তোলেন! তবে এ ব্যাপারে জানতে চেয়ে সাকির সাথেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল জানান, ঘটনা শুনেছি তবে এ নিয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে নেত্রকোণায় চলতি মৌসুমের চাল সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করে জেলা খাদ্য বিভাগ। জেলার দশটি উপজেলার ১৩ টি খাদ্যগুদামে ৫৫ হাজার ২২২ মেট্রিকটন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কমিটি নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

 আনোয়ার হোসেন মানিক, সদ্যঘোষিত ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে পদ না ...