সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ফরিদগঞ্জে ১২ জুয়াড়ি আটক মোবাইল কোর্টে জরিমানা আদায়

ফরিদগঞ্জে ১২ জুয়াড়ি আটক মোবাইল কোর্টে জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার:
ফরিদগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ (আইপিএল) নিয়ে জুয়া খেলার অপরাধে পুলিশ ১২জন জুয়াড়িকে আটক করেছে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাদের প্রত্যেককে অর্থদ- প্রদান করা হয়। রোববার রাত সাড়ে দশটার সময় উপজেলার কৃষ্ণপুর গ্রামের কবির হোসেনের চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলো : কৃষ্ণপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে সুমন হোসেন (১৯), কামাল হোসেনের ছেলে মিরাজ (১৮), নূরুল ইসলামের ছেলে রাজু (১৮), মৃত আঃ রশিদের ছেলে স্বপন (৩৫), ছফিউল্লাহর ছেলে মিশন (২২), সকদি রামপুর গ্রামের আবুল বাশারের ছেলে নোমান (২২), মৃত ছলেমানের ছেলে হীমন (১৯), মোস্তফা কামালের ছেলে শামীম (২০), বিল্লাল হোসেনের ছেলে টিটু (২২), নূরুল ইসলামের ছেলে এমদাম (৩০), আঃ মান্নানের ছেলে সাদ্দাম (২২) ও ইব্রাহিম মিয়ার ছেলে মোহন (২৪)।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, দীর্ঘদিন থেকেই ফরিদগঞ্জে খেলা নিয়ে জুয়া চলছে। রোববার গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। পরে সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী আফরোজের ভ্রাম্যমাণ আদালতে হাজির হয়ে তারা দোষ স্বীকার করলেও আদালত প্রত্যেককে ৫শ’ টাকা করে জরিমানা করে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পূর্ব সুন্দরবনে বিষ দিয়ে মাছ মারায় বাঁধা দেয়ায় জেলেকে পিটিয়ে গুরুতর আহত,হাসপাতালে ভর্তি

নাজমুল ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ পূর্ব সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরার সময় বাঁধা ...