সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / কুমিল্লায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

কুমিল্লায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আজমাইন আদিল নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। সোমবার রাত ৯টার দিকে নগরীর মোগলটুলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আদিল জেলার চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের আঃ ছাত্তারের ছেলে। সে কুমিল্লা মডাণ হাইস্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে মোটর সাইকেলে আগে যাওয়া নিয়ে নগরীর মোগলটুলী এলাকায় আদিলের সাথে অপর মোটর সাইকেলের চালকের সাথে বাকবিত-া হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে দুই গ্রুপ ওই এলাকায় অবস্থান করে পুনরায় বাকবিত-ায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে অপর পক্ষের ছুরিকাঘাতে আদিল আহত হয়। এসময় তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে অপর পক্ষ পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালে এবং পরে অবস্থার অবণতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে তার সহপাঠী ও স্বজনরা হাসপাতালে জড়ো হয়। কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-এ সার্কেল) তানভীর সালেহীন ইমন জানান, হত্যাকা-ে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোমবার থেকে বিআরটিসি বাসের অগ্রিম টিকিট

ক্রাইম এ্যকসান ডেস্ক সরকারি পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) সোমবার ...