সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ারের বিরুদ্ধে ঘুষের টাকা ফেরত চাওয়ায় সেবা গ্রহিতার মাথা ফাটানোর অভিযোগ

বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ারের বিরুদ্ধে ঘুষের টাকা ফেরত চাওয়ায় সেবা গ্রহিতার মাথা ফাটানোর অভিযোগ

আরিফুল রুবেল,বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আবু সায়েমের বিরুদ্ধে সেবাগ্রহিতা মিজানুর রহমানের (৪৪) মাথায় চেয়ার দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত সেবাগ্রহিতা বর্তমানে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকার বিষয়টি নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক আরএমও মোঃ রাসেল।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার পাঁকা ইউনিয়নের মালিগাছা গ্রামের মিজানুর রহমান একজন সেবাগ্রহিতা মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা ভূমি অফিসে সার্বেয়ার আবু সায়েমের কাছে আসেন। আহত মিজানুর রহমানের দাবি, ‘আদালত থেকে তদন্তের নির্দেশ আশায় সার্ভেয়ারকে সঠিক তদন্ত রিপোর্ট দেওয়ার অনুরোধ করি। কিন্তু তিনি আমার কাছে এক হাজার টাকা ঘুষ চাইলে আমি তার দাবি পুরন করি। অথচ অনেক দিন পার হলেও তিনি তদন্ত না করে ঝুলিয়ে রেখেছেন।

আজকে আমি ঘুষের টাকা ফেরত চাইলে আমাকে সাদা কাগজে স্বাক্ষর করতে বলে। আমি স্বাক্ষরকরতে অস্বিকার করলে সে চেয়ার তুলে আমার মাথায় আঘাত করে। আমি মাটিতে পড়ে গেলে আমার পকেটে থাকা দশ হাজার টাকা মেঝেতে পড়ে যায়। তিনি টাকাগুলো আমাকে ফেরত দেন নাই। ঘটনার সময় অফিসে আরো অনেকেই ছিলো। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

বিষয়টি সম্পূর্ণ মিথ্যা দাবি করে অভিযুক্ত সার্ভেয়ার আবু সায়েম জানান, ‘সকালে এসে লোকটি ঝামেলা শুরু করে। আমি তাকে মারি নাই। তিনি নিজেই টেবিলের গ্লাসের সঙ্গে মাথা লাগিয়ে এমনটা করেছেন। এদিকে ওই অফিসের অফিস সহায়ক মোফাখারুল ইসলাম বলেন, ঘটনার সময় উচ্চস্বরে কথা শুনে স্যারের রুমে যাই। ফিরে আসার সময় বিকট শব্দ ও চিৎকার শুনে গিয়ে দেখি মিজানের মাথায় রক্ত। পরে আমি তাকে উদ্ধার করে হাসপাাতলে নিয়ে যাই।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (অতিঃ দায়িঃ) উম্মুল বানীন দ্যুতি বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। একজন সরকারি কর্মচারী কখনই এমনটি করতে পারেন না। সরেজমিনে দেখবো অভিযোগ প্রমান হলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ে জুয়ার আসর আগুনে পুড়িয়ে দিল ওসি

মোঃ রেদওয়ানুল হক মিলন- ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে বাঁশ বাগানের ভিতরে একটি জুয়ার ...