সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / শরণখোলা খাদা গ্রামে দুর্বৃত্তদের দেয়া আগুনে ৬টি খরের গাদা ও ২টি ঘরে সম্পুর্ন পুড়ে ছাই

শরণখোলা খাদা গ্রামে দুর্বৃত্তদের দেয়া আগুনে ৬টি খরের গাদা ও ২টি ঘরে সম্পুর্ন পুড়ে ছাই

শরণখোলা প্রতিনিধিঃ
 মাত্র ২০ ঘন্টার ব্যবধানে উপজেলার খাদা গ্রামের গগন মাদ্রাসা রোডে ৪
টি বাড়ীতে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এতে গ্রামটিতে আতঙ্ক বিরাজ করছে। শরণখোলা থানার ওসি দীলিপ সরকার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গ্রামের বাসিন্দা সাংবাদিক  নুরুজ্জামান শাহিন জানান,  বৃহস্পতিবার রাতে হঠাৎ করে আব্দুল হক তালুকদারের বাড়ীতে কাঠের ঘর ও খরের গাদায় কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে নেয়ার কিছুক্ষনের মধ্যেই পাশ্ববর্তী দিনমজুর আমির তালুকদারের রান্না ঘর সংলগ্ন খরের গাদায় অগ্নি সংযোগের ঘটনা ঘটে।
এরপর শুক্রবার দুপুরের পর নিকটবর্তী বাদল তালুকদারের কাঠের ঘরে আগুন দেয়া হয়। খাদায় আগুনে ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
এলাকাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনের কিছু সময় মধ্যেই একই এলাকার সত্তার আকনের গরু ঘর সংলগ্ন ৩ টি খরের গাদায় অগ্নি সংযোগের ঘটনা ঘটে। খরব পেয়ে শরণখোলা ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে এসে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন করে। এসব ঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। আবার কখন কার বাড়িতে আগুন লাগে তার আতঙ্কে ভূগছে এলাকাবাসী।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন বলেন,ক্ষতিগ্রস্থদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেয়া হয়েছে। করে বা কারা অাগুনের ঘটনাটি ঘটিয়েছে তার বের করার চেষ্টা  চলছে।
শরণখোলা থানার ওসি দীলিপ সরকার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শত্রুতাবসত কেউ অগ্নি সংযোগ করছেন নাকি কোন দুষ্টচক্র আতঙ্ক সৃষ্টির জন্য এ ঘটনা ঘটাচ্ছেন তা খতিয়ে দেখা হচ্ছে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুঠিয়ার জিউপাড়া ইউপিতে নির্বাচনী প্রচার প্রচারণা জমে উঠেছে

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টার: তফশিল ঘোষণার পর রাজশাহীর পুঠিয়ার জিউপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী ...