সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / ‘খেতে চাইলাম দুধ হয়ে গেল ছানা’

‘খেতে চাইলাম দুধ হয়ে গেল ছানা’

ক্রাইম এ্যকসান ডেস্ক
মন্ত্রী মোস্তাফা জব্বার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শনিবার মধ্যরাতে পরপর দুটি পোস্ট দিয়েছেন। এর একটি হচ্ছে- ‘মানবজীবন মানেই লড়াই। জন্ম থেকে কবরে যাওয়া অবধি লড়াই করতে হয়। তবে সব লড়াই এক রকমের হয় না। কখনও যুদ্ধ কঠিন মনে হয়, কখনও মনে হয় সহজ। মানুষ হিসেবে দুটোই মোকাবেলা করতে হয়। ছাত্রাবস্থায় আমার একটি প্রিয় স্লোগান পছন্দ করতাম- লড়াই লড়াই লড়াই চাই, লড়াই করে বাঁচতে চাই। আসুন লড়াই করে বেঁচে থাকি।’

আর অন্যটি হচ্ছে- ‘খেতে চাইলাম দুধ হয়ে গেল ছানা। সময়টাই বিবর্তনের।’

শনিবার সরকার গঠনের পাঁচ মাস পর মন্ত্রিসভায় প্রথম পরিবর্তন আনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রী মোস্তাফা জব্বারকে শুধু ডাক ও টেলিযোগাযোগ বিভাগের দায়িত্ব দেয়া হয়। আর প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে এই মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের দায়িত্ব দেয়া হয়।

এর পর রাত ১২টার দিকে ফেসবুকে দুটি স্ট্যাটাস দেন মন্ত্রী মোস্তাফা জব্বার। তার দ্বিতীয় স্ট্যাটাসটির সঙ্গে একটি বাটিতে রাখা ছানার ছবি জুড়ে দেন তিনি। তবে স্ট্যাটাস দুটিতে মন্ত্রী কী ইঙ্গিত করেছেন তা স্পষ্ট না হলেও ধারণা করা হচ্ছে- মন্ত্রণালয়ের দায়িত্ব ভাগাভাগি নিয়ে এমন ‘বিষাদময়’ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

প্রসঙ্গত একাদশ জাতীয় সংসদে টেকনোক্র্যাট কোটায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয় মোস্তাফা জব্বার। এর আগেও তিনি এই মন্ত্রণালয়ের টেকনোক্র্যাট মন্ত্রী ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২২০ কোটি অ্যাকাউন্ট ডিলিট করল ফেসবুক

ক্রাইম এ্যকসান ডেস্ক ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে বহু আগেই উদ্বেগ প্রকাশ করা হয়েছিল ...