সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / শরণখোলায় আপত্তিকর ছবি ফেসবুকে আপলোড করায় যুবককে পিটিয়ে হত্যা

শরণখোলায় আপত্তিকর ছবি ফেসবুকে আপলোড করায় যুবককে পিটিয়ে হত্যা

নাজমুল ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ
শরণখোলার উত্তর মালিয়া গ্রামে আমিনুল ইসলাম আকন বেলাল (৩৩) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা সোহরাব আকন বাদী হয়ে তিন জনকে আসামী করে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দাযের করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সম্প্রতি উপজেলার উত্তর মালিয়া গ্রামের মিনহাজ উদ্দিন(৭০)নামের এক বৃদ্ধ প্রস্রাব করতে বসলে ইয়ারকির ছলে আপত্তিকর ছবি ফেসবুকে আপলোড করে একই এলাকার সোহরাব আকনের ছেলে বেলাল।

এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার (৩১মে) রাত ৮ টায় মিনহাজ উদ্দিনের নাতী ইসাহাক আলী গাজী, তার সহযোগী আসাদুল গাজী ও জাকির হোসেন লাবন প্রকাশ্যে বাংলাবাজারে বসে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে বেলালকে। এতে গুরুতর আহত হন বেলাল। শনিবার ভোরে বেলালকে শরণখোলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. খায়রুল বাশার তাকে মৃত ঘোষনা করেন। ডা. খায়gরুর এ প্রসঙ্গে বলেন, হাসপাতালে বেলালকে মৃত অবস্থায় আনা হয়েছে।

এদিকে, নিহত বেলালের স্ত্রী কারিমা বেগম অভিযোগ করে বলেন, তার স্বামীকে কোন প্রকার চিকিৎসা করতে দেয়া হয়নি। গুরুতর আহত অবস্থায় আটকে রেখে রাতে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

ওসি দিলীপ সরকার জানান, এ ঘটনায় মামলা হয়েছে। লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য লাশ বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘খেতে চাইলাম দুধ হয়ে গেল ছানা’

ক্রাইম এ্যকসান ডেস্ক মন্ত্রী মোস্তাফা জব্বার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শনিবার মধ্যরাতে ...