সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলবে চাঁদা না পেয়ে গাছের সাথে বেঁধে রাখলেন বৈদ্যুতিক তার!
চাঁদা না পেয়ে গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে বৈদ্যুতিক লাইনের তার।

মতলবে চাঁদা না পেয়ে গাছের সাথে বেঁধে রাখলেন বৈদ্যুতিক তার!

মতলব প্রতিনিধি: নিজের জমির উপর দিয়ে বৈদ্যুতিক তার যাওয়ার কথা বলে চাঁদা দাবী করার অভিযোগ উঠেছে। আর চাঁদার টাকা না পেয়ে বৈদ্যুতিক লাইনের দুই তার একত্রে গাছের সাথে বেঁধে রেছেন চাঁদা দাবীকারী দেলোয়ার হোসেন মাল।
জানা যায়, মতলব পৌরসভার দক্ষিণ নলুয়া মহল্লার প্রায় ১০টি পরিবারে মধ্যে নতুন বৈদ্যুতিক সংযোগের জন্য পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে খুঁটি স্থাপন ও তার টানানো হয়। কিন্তু ওই মহল্লার সামেদ মালের ছেলে দেলোয়ার হোসেন মাল নিজের জমির উপর দিয়ে বৈদ্যুতিক তার গিয়েছে বলে ওই ১০টি পরিবারের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। যদি টাকা না দেওয়া হয় তাহলে তিনি কিছুতেই তার জমির উপর দিয়ে বিদ্যুতের লাইন যেতে দিবেন না বলে হুমকি দেন। পরবর্তীতে চাঁদার টাকা না পেয়ে কয়েক দিন পূর্বে দেলোয়ার হোসেন বৈদ্যুতিক তারের পাশে থাকা মেহগনী গাছের সাথে দুই তার একত্রে বেঁধে রাখেন। এতে পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন ওই পরিবারদের মাঝে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে ফিরে আসে।
চাঁদার জন্য সময়মত বিদ্যুৎ সংযোগ না পাওয়া ওই ভুক্তভোগী পরিবারের আর্শ্বাদ পাটোয়ারী, জাহাঙ্গীর মৃধা, হারুন বেপারী, ইসহাক মৃধা, জুলহাস কবিরাজসহ সকলেই অভিযোগ করে বলেন, দেলোয়ার আমাদের প্রতিটি পরিবারের কাছ থেকে ৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। এই টাকা না দেওয়ায় সে বিদ্যুতের তার গাছে সাথে বেঁধে রেখেছে।
চাঁদা দাবীকারী দেলোয়ার হোসেন মাল বলেন, আমি বাড়িতে না থাকলে যে কোন সময় বিদ্যুতের লোকেরা এসে লাইন চালু করতে পারে, তাই লাইনের তার দুটি গাছের সাথে বেঁধে রেখেছি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কচুয়ায় যুকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নাউলা গ্রামের ধোয়া বাড়ির আব্দুর ...