সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মতলব উত্তরে ২০১৫ সালে ৯ লাখ টাকা নিয়েও জমি রেজিষ্টি করে দিচ্ছ না এক প্রতারক ভুক্তভোগিকে প্রাণ নাশের হুমকি

মতলব উত্তরে ২০১৫ সালে ৯ লাখ টাকা নিয়েও জমি রেজিষ্টি করে দিচ্ছ না এক প্রতারক ভুক্তভোগিকে প্রাণ নাশের হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ
মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ছোট কিনাচক এলাকার মোঃ আবু হানিফ নামে এক নিরিহ ভদ্র লোকের কাছ থেকে একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে প্রতারক আমিনুল হক (৫০) ও একই গ্রামের মৃত শহিদ উল্লাহর ছেলে ওহাব মিয়া (৩৮) এ দুই প্রতরক ব্যক্তি ছোট কিনাচক এলাকার মোঃ আবু হানিফকে জমি রেজিষ্টি করিয়ে দেওয়ার কথা বলে ৯ লাখ টাকা নিয়ে জমি রেজিষ্টি করে দিচ্ছে না। বরং জমি রেজিষ্টি কথা বলতে গেলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করছে বলে অভিযোগ করছে ভুক্তভোগি ও প্রতারনার শিকার মোঃ আবু হানিফ মিয়া।

এব্যাপারে তিনি গত রোববার মতলব উত্তর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন ।
মতলব উত্তর থানায় সাধারণ ডায়েরী ও অভিযোগের সূত্র ধরে জানাযায়, গত ২০১৫ ইং সালে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ছোট কিনাচক এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ আমিনুল হক (৫০) তার পৈত্রিক সম্পত্তি একই গ্রামের ছোট কিনাচক গ্রামের মৃত আব্দুস সাত্তার তালুকদারের ছেলে মোঃ আবু হানিফকে আমিনুল হকের পৈত্রিক ২০ শতাংশ সম্পত্তি ৯ লাখ ২৫ হাজার টাকা বেচা-বিক্রির বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত হয়। উক্ত ৯ লাখ ২৫ হাজার মধ্যে ওই সময়েই আমিনুল হককে নগদ ৬ লাখ ২৫ হাজার গ্রাম শালিশিেেদর উপস্থিতিতে দেওয়া হয়। এ বিষয়টি একটি স্ট্যাম্পও হয়। পরে মৃত শহিদ উল্লাহর ছেলে ওহাব মিয়া (৩৮) এর কাছে বাকী আরো ৩ লাখ টাকা পরিশোধ করে আবু হানিফ। টাকা দেওয়ার পর তারা কিছু দিন সময় নেন জমি রেজিষ্টি করে দেবার। কিন্তুু সম্পন্ন টাকা পরিশোধ করার প্রায় ৪ বছর পার হলেও তারা আর আপবু হানিফকে জমি রেজিষ্টি করে দিচ্ছেনা।

এ বিষয়টি বহুবার গ্রামে দেন-দরবার হলেও তারা কোনো কর্নপাত করছেনা। ভুক্তভোগি ও প্রতারনার শিকার আবু হানিফ জানান,আমি তাদের কাছে গত ০২ জুন তাদের বাড়িতে জমি রেজিষ্টি করার কথা বলতে তাদের বাড়িতে গেলে প্রতারক মোঃ আমিনুল হক (৫০) ও তার সহযোগি আরেক প্রতারক ওহাব মিয়া (৩৮) আমার উপর অতর্কিত হামলা করে। স্থানীয় লোকজনদের সহযোগিতায় আমি ওই দিন প্রানে রক্ষা পাই। তবে তারা আমাকে প্রাণ নাশের হুমকি প্রদান করে আসসছে। আমি যদি জমি রেজিষ্টি করার কথা বলি তাহলে তারা আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে প্রতিনিয়ত। বিষটি আমি থানায় সাধারণ ডায়েরী করেছি। আমি এব্যাপারে আইনের মাধ্যমে এর প্রতিকার চাই এবং প্রতারনার বিচার চাই।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ে মোটর সাইকেল সহ দুই চোর আটক

মোঃ রেদওয়ানুল হক মিলন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে মোটর সাইকেল চোর চক্রের দুই ...