সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মৈশাদী ইউনিয়নে মাসিক মিটিং অনুষ্ঠিত
মৈশাদীতে মাসিক মিটিংয়ে বক্তব্য রাখছেন জেলার শ্রেষ্ঠ , মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

মৈশাদী ইউনিয়নে মাসিক মিটিং অনুষ্ঠিত

সজীব খান ঃ
চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় মৈশাদী ইউনিয়ন হলরুমে জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৈশাদী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাহেদা বেগম, শিল্পী বেগম, ওয়ার্ড মেম্বার কালাম বেপারী, দেলোয়ার হোসেনস, বারেক হোসেন খান, আবুল হোসেন মনা, ফারুক সরকার, সংরক্ষিত মহিলা মেম্বার শাহিদা বেগম প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক মৈশাদী ইউনিয়নে আইনশৃঙ্খলা ঠিক রাখতে স্ব স্ব ওয়ার্ডে মেম্বারগন সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। যেখানে যেখানে আইনশৃঙ্থলার অবনতি ঘটবে, সেখানেই সাথে সাথে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসতে হবে। মৈশাদী ইউনিয়নের সুনামের কথা জেলা প্রশাসকসহ প্রশাসনের সর্বস্তরের লোকদের অবগত রয়েছে। এ সুনাম যাতে অব্যাহত থাকে সেদিকে খেয়াল রেখেই কাজ করতে হবে।

মৈশাদী ইউনিয়ন একটি আর্দশ ও আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ার স্বপ্ন নিয়েই আমি অভিভাবকের দায়িত্ব নিয়েছি। সে দিকে খেয়াল রেখেই আমি কাজ করছি। মৈশাদী যারা সন্ত্রাস ও নৈরাজ্য করবে তাদেরকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। মৈশাদীর সবাইকে সন্ত্রাস, ইভটিজিং জঙ্গীবাদকে না বলতে হবে। মৈশাদী ইউনিয়ন পরিষদে যারা দায়িত্ব রয়েছে, সকলেই শান্তির লক্ষ্যে কাজ করছে। কোন প্রকার নৈরাজ্য করার জন্য কেউ চেষ্টা করবেনা। সকলকে সমঝোতার মধ্যে দিয়েই কাজ করে মৈশাদীর সুনার অক্ষন্ন রাখতে সকলকেই আমাদেরকে সহযোগীতা করতে হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কচুয়ায় যুকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নাউলা গ্রামের ধোয়া বাড়ির আব্দুর ...