সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বিয়ের আগেই পরীমনির বিচ্ছেদ!

বিয়ের আগেই পরীমনির বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক
নায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক এবং লাভ গুরু খ্যাত তামিম হাসান গত দুই বছর ধরে প্রেম করে চলতি বছরেই বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছেন। কথা ছিলো আগামী বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ধরছে ফাটল!

আগে প্রায়ই দেখা যেত পরী-তামিমের এক সঙ্গের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খেতে। দুজনেই বেশ সরব ছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বেশ কিছু দিন ধরে দেখা যাচ্ছে, আগের মত তেমন আর এক সঙ্গে ছবি দিচ্ছেন না তারা। পাশাপাশি পরীর রিলেশনশিপ স্ট্যাটাস আগে এঙ্গেজড দেয়া থাকলেও এখন তা হাইড করা। শুধু তাই নয় পরীর ফেসবুক থাকা তামিমের সঙ্গে অনেক ছবিই এখন আর দেখা যাচ্ছে না। যার ফলে অনেকেই ভাবছেন তবে কি তারা তাদের সম্পর্কের ইতি টেনেছেন?

বিষয়টি নিয়ে পরীর সঙ্গে যোগাযোগ করা হলে কোন সারা পাওয়া যায়নি। তবে দেশের একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তামিম ও পরীর সম্পর্ক নিয়ে পরী জানিয়েছেন, সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন।

এদিকে পরীমনি বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সুন্দরী তমা’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে। পাশাপাশি অভিনয় করছেন একটি ওয়েব সিরিজে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়!

আলমাস হোসেনঃ ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। এই ঈদের সময় সবার ...