সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / খেলাধূলার মাধ্যমে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে না বলতে হবে ..মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান

খেলাধূলার মাধ্যমে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে না বলতে হবে ..মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান

খান মোহাম্মদ কামাল,মতলব উত্তর থেকে:

মতলব উত্তরে গতকাল মঙ্গলবার (২ জুলাই) উপজেলার ঘনিয়ারপাড় প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলার ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিক সংগঠনের উদ্যোগে উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতায় থাকলে ট্রাইবেকারে বিবাহিত দল ৩-১ গোলে জয় লাভ করেন। পুরো খেলার ধারাবিবরনীতে ছিলেন, সাংবাদিক কামাল হোসেন খান। খেলার রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন, ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিক সংগঠনের সহ-সভাপতি মোঃ কবির হোসেন সরকার।
খেলা শেষে উপজেলার ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের সভাপতি আবু ইউসুফ পাহাড়ের সভাপতিত্বে ও সাংবাদিক মোঃকামাল হোসেন খানের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান।

এসসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান বলেন, খেলাধুলা বিনোদনের অংশ। খেলাধুলার মাধ্যমে শারিরিক ও মানসিক বিকাশ ঘটে। খেলাধূলার মাধ্যমে জাতীয় ও আর্ন্তজাতিক পরিচিতি লাভ করা সম্ভব। খেলাধুলার মাধ্যমে নিজেকে সামাজিক অপরাধসহ মাদক থেকে নিজেকে দূরে রাখে। মাদক সমাজে এটা আর চলতে দেওয়া যেতে পারে না। শুধু আইন দিয়ে মাদক,সন্ত্রাস, নারী নির্যাতনকে দমন করতে চায় না সরকার। সরকার চায় সকলকে নিয়ে এবং সকল স্থানীয় জন প্রতিনিধিদের নিয়ে মাদক সন্ত্রাস ও নারী নির্যাতন বন্ধ করতে চায়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান, ছেংগারচর পৌর ওলামালীগের সভাপতি মোঃ আবুল বাশার খান,ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সুমন প্রধান । খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাইমচরের চরভৈরবীতে প্রীতি ফুটবল টুনামেন্টের পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত

মোঃ শাহ আলম মিজি : হাইমচরের চরভৈরবী ইউনিয়নের যুব সমাজের উদ্যোগে প্রীতি ফুটবল ...