সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ কালে আটক-১

অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ কালে আটক-১

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: ২১ বিজিবি ব্যাটালিয়নের দৌলতপুর ক্যাম্পের সদস্যরা সোমবার দুপুরে সীমান্তে মেইন পিলার ১৮ হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তর হতে মোছাঃ উম্মে হাবিবা (২০)নামে এক বাংলাদেশী যুবতীকে আটক করেছে।আটকের পর সে বিজিবির কাছে জানান ফেইসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে ভারতীয় নাগরিক বাবু নামে এক দালাল তাকে ভারতে নিয়ে বিক্রি করার সময় সে কৌশলে পালিয়ে আসেন।

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি অধিনায়ক লে,কর্ণেল ইমরান উল্লাহ সরকার পিবিজিএমএস জানান,দৌলতপুর বিওপি’র একটি টহল দল কর্তৃক যশোর জেলার বেনাপোল সীমান্তে বিনা পাসপোর্টে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার সময় ০৭ জুলাই ২০১৯ তারিখ দুপুর ০২০০ ঘটিকায় সীমান্ত মেইন পিলার ১৮ হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তর হতে মোছাঃ উম্মে হাবিবা (২০), পিতা-মৃত আবু বক্কর সিদ্দিক, গ্রাম-চুনারচর, থানা-মেহেন্দীগঞ্জ, জেলা বরিশালকে আটক করে। আটককৃত মহিলার জবানীতে জানা যায় যে, সে ফেইসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে ভারতীয় নাগরিক জনৈক বাবু’র সাথে দেখা করার উদ্দেশ্যে গত ২৪ জুন ২০১৯ তারিখ বেনাপোল সীমান্ত দিয়ে দালাল চক্রের মাধ্যমে বিনা পাসপোর্টে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করে।

ভারতে প্রবেশের পর অপরিচিত কয়েকজন ব্যক্তি তাকে একটি প্রাইভেট কারে করে নিয়ে একটি বাড়িতে রাখে। ঐ বাড়িতে অবস্থানরত একটি মহিলার মাধ্যমে জানতে পারে তাকে বিক্রি করা হয়েছে।এমতাবস্থায়, মেয়েটি কোন উপায়ান্তর না দেখে গত ০৫ জুলাই ২০১৯ তারিখ ভোরে সেখান থেকে কৌশলে পালিয়ে আসে। পরবর্তীতে ০৭ জুলাই ২০১৯ তারিখে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশকালে বিজিবি টহল দল কর্তৃক ধৃত হয়। ধৃত মহিলাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাবিতে দিনে-দুপুরে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা ছাত্র-ছাত্রী

ক্রাইম এ্যকসান ডেস্ক দিনে-দুপুরে আপত্তিকর অবস্থায় ছাত্র-ছাত্রীকে ধরলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর। বৃহস্পতিবার ...