সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বরগুনার মতো এবার চাঁদপুরে প্রকাশ্যে যুবককে হত্যা উদ্দেশ্যে কুপানোর ভিডিও ফেইসবুকে ভাইড়াল ভিডিওসহ

বরগুনার মতো এবার চাঁদপুরে প্রকাশ্যে যুবককে হত্যা উদ্দেশ্যে কুপানোর ভিডিও ফেইসবুকে ভাইড়াল ভিডিওসহ

স্টাফ রিপোর্টার :
বরগুনার মতো এবার চাঁদপুরে প্রকাশ্যে রাস্তায় যুবককে হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে কুপিয়ে জখন করার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চলছে।

চাঁদপুর সদর উপজেলা শাহ মাহমুদপুর ইউনিয়নের চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়রে সামনে রাস্তার উপর প্রকাশ্যে দেশীয় অস্ত্র দিয়ে যুবক রিয়াজ বেপারী (২৫)কে কুপানোর ঘটনার ভিডিও ফুটেজ ফেইসবুকে ভাইরাল হয়ে উঠেছে। যুবককে কুপিয়ে আহত করায় চাঁদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা শামসুজ্জামান পাটোয়ারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রেমের ঘটনায় জেরে দুই ভাইকে কুপিয়ে জখম করায় মামলা দায়ের হওয়ায় আসামীরা বাদীকে জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আসামিদের হুংকারে মামলার বাদী আতঙ্কিত হয়ে পড়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

গত ৬ জুন দুপুর দেড়টায় হানাফিয়া উচ্চ বিদ্যালয়রে সামনে মুখোশধারী সন্ত্রাস সামসু পাটোয়ারী প্রকাশ্যে এমদাদ বেপারীর ছেলে রিয়াজ বেপারী (২৫)কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।
ছোট ভাইকে বাঁচাতে গেলে বড় ভাই শাকিল বেপারীকে একই কায়দায় হামলা চালিয়ে আহত করে।
রাস্তা দিয়ে যাওয়ার পথে কুমিল্লা গরিপুরের এক প্রাইভেট কারের ড্রাইভার ভিতর থেকে তার মোবাইল ফোনে প্রকাশ্যে হামলার ঘটনাটি ভিডিও ধারণ করে। সেই ভিডিওটি ফেইসবুকে আপলোড করাই ব্যাপক ভাইরাল হয় এবং এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায় সকলে।
গুরুতর আহত রিয়াজ বেপারী ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালের দীর্ঘদিন আইসিইউতে ভর্তি ছিলো।
আহতের বাবা এমদাদ বেপারী বাদী হয়ে চাঁদপুর আদালতে মৃত খালেক পাটোয়ারী ছেলে ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা সামসু পাটোয়ারীকে প্রধান আসামি করে তার ভাই আক্তার পাটোয়ারী ও ভাতিজা সহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
প্রেমসক্রান্ত ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করে প্রকৃত ঘটনা আড়াল করার চেষ্টা চালিয়ে অপরাধীরা বাঁচতে বিভিন্ন প্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ তিন বছর যাবত রিয়াজ বেপারী সাথে সামসু পাটোয়ারী বড় ভাই আক্তার পাটোয়ারীর কলেজ পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। ঈদুল ফিতরের পরের দিন আক্তার পাটোয়ারীর মেয়রে কথা মত রিয়াজ বেপারী তার সাথে দেখা করার জন্য হানাফিয়া উচ্চ বিদ্যালয়রে সামনে যায়। এ সময় দূর থেকে মুখোশধারী সন্ত্রাস এলাকার মাদক বিক্রেতাদের আশ্রয়দাতা ও বিভিন্ন অপকর্মের হোতা সামসু পাটোয়ারী দেখতে পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে রিয়াজ বেপারী উপর অতর্কিত ভাবে হামলা চালায়।
রিয়াজকে হাত পা বেঁধে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। ভাইকে আহত করার ঘটনাটি জানতে পেরে তাকে বাঁচাতে বড় ভাই শাকিল বেপারী ঘটনাস্থলে যাওয়ার পরে তাকেও কুপিয়ে আহত করে।

পরে আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থা অবনতি দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন।
সামসু পাটোয়ারী এমপি মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষদের ভয়-ভীতি দেখিয়ে এলাকায় রাম রাজত্ব কায়মে করে আসছে।
সামসু পাটোয়ারী অপকর্মের সাথে জড়িত হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগ থেকে তাকে বহিষ্কার করেন।

আহতের পরিবার জানায়, শামসু উদ্দিন পাটোয়ারী বড় ভাই আক্তার পাটোয়ারী কলেজ পড়–য়া মেয়ের সাথে রিয়াজ বেপারীর প্রেমের সম্পর্কের ঘটনা জানতে পেরে সুপরিকল্পিতভাবে এই হামলার ঘটনাটি ঘটিয়েছে। তাদের দুজনের প্রেমের সম্পর্কের ঘটনা প্রমাণ স্বরূপ ভয়েজ রেকর্ডিং ও ফেইসবুকে তথ্য আদান প্রদানের অনেক প্রমাণাদি রক্ষিত রয়েছে।
হামলার ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করায় আসামি শামসুদ্দিন পাটোয়ারী জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে।
মামলার আসামিরা প্রকাশ্যে রাস্তায় ঘোরাফেরা করে আবারো সন্ত্রাসী কার্যকলাপ চালানোর পায়তারা চালাচ্ছে।
এই হামলার ঘটনায় সকল অপকর্মের হোতা শামসুর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাই।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রেমিকার গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, যুবক গ্রেপ্তার

ক্রাইম এ্যকসান ডেস্ক সিলেটে প্রেমিকার অশ্লীল ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ...