সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

আশুলিয়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

আলমাস হোসেনঃ  সাভারের আশুলিয়ায় এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে (১১) ধর্ষণের অভিযোগে ধর্ষক মনোয়ার মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে তাকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

নির্যাতনের শিকার শিশুটির পরিবার ও পুলিশ জানায়, অভিযুক্ত মনোয়ার প্রতিবেশি ও দুরসম্পর্কের আত্মীয় হওয়ায় প্রায়ই ওই বাড়িতে আসা-যাওয়া করত। গত মঙ্গলবার (২ জুলাই) দুপুরে শিশুটিকে বাড়িতে একা পেয়ে তার উপর পাশবিক নির্যাতন চালায় সে। একপর্যায়ে শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মনোয়ার সেখান থেকে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় সোমবার (৮ জুলাই) রাতে নির্যাতনের শিকার শিশুটির মা বাদী হয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন। রাতেই অভিযান চালিয়ে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে অভিযুক্ত মনোয়ার মন্ডলকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। গ্রেফতার মনোয়ার মণ্ডল (৪২) চুয়াডাঙ্গা জেলার খাজুরিয়া ডিঙ্গিদাহ বাজার এলাকার মৃত টেনু মণ্ডলের ছেলে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিজন কুমার দাস জানান, অভিযোগের ভিত্তিতে মনোয়ার নামের এক ব্যক্তিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রেমিকার গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, যুবক গ্রেপ্তার

ক্রাইম এ্যকসান ডেস্ক সিলেটে প্রেমিকার অশ্লীল ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ...