সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মতলব কৃষি ব্যাংকে ডাকাতি ২৪ লক্ষাধিক টাকা লুট ॥ নৈশ প্রহরী আটক
মতলব কৃষি ব্যাংকের ভাঙ্গা ভোল্ট। পাশে জিজ্ঞাসাবাধের জন্য আটক নৈশ প্রহরী মোস্তফা।

মতলব কৃষি ব্যাংকে ডাকাতি ২৪ লক্ষাধিক টাকা লুট ॥ নৈশ প্রহরী আটক

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলা সদরের কৃষি ব্যাংক শাখায় গত ১০ জুলাই বুধবার রাতে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা ব্যাংকের ভোল্টের তালা ভেঙ্গে প্রায় নগদ ২৪ লাক্ষাধিক টাকা ও ১শ টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ বৃহস্পতিবার বিকালে ব্যাংকের নৈশ প্রহরী মোঃ মোস্তফা (৪০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
ব্যাংক ব্যবস্থাপক আমির হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নাইট গার্ড মোস্তফা আমাকে ফোন করে জানায়, ব্যাংকের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা রয়েছে। এ কথা শুনে আমি দ্রুত ব্যাংকে চলে আসি। এ সময় আমি ব্যাংকের ভোল্ট কক্ষের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা দেখতে পাই। এছাড়াও আমি ঐ কক্ষের সামনের জানালার গ্রিল ভাঙ্গা দেখে উর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। পরে কক্ষে ঢুকে এলমেলো দেখি। ভোল্টে রক্ষিত নগদ ২৪ লাখ ১১হাজার ১ শত ৫ টাকা ও ১শ টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড নিয়ে গেছে ডাকাতরা। সকাল সাড়ে ১০ টায় বিষয়টি পুলিশকে জানালে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ ব্যাংকের নাইট গার্ড মোস্তফাকে আটক করে।
মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় ব্যাংকের নাইট গার্ডকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাবিতে দিনে-দুপুরে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা ছাত্র-ছাত্রী

ক্রাইম এ্যকসান ডেস্ক দিনে-দুপুরে আপত্তিকর অবস্থায় ছাত্র-ছাত্রীকে ধরলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর। বৃহস্পতিবার ...