সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / এরশাদের মৃত্যুতে ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের শোক

এরশাদের মৃত্যুতে ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের শোক

আলমাস হোসেনঃ  জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

রোববার সকা‌লে ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের ফেসবুক পেইজে দেয়া এক বিবৃতিতে বিষয়‌টি জানা‌নো হ‌য়ে‌ছে। ডা. এনামুর রহমান এক শোকবার্তায় বিরোধীদলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের স্মৃতি চারণ করেন।

ত্রাণ প্রতিমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিমন্ত্রীর ফেসবুকে দেয়া পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো- হুসেইন মুহাম্মদ এরশাদ। তখন রাষ্ট্রপতি। সরকারি চাকরিতে যোগদান করার পর দায়িত্ব পেলাম তাঁর মেডিকেল টিমে কাজ করার। সেই সুযোগে দেশ বরেণ্য শুণী চিকিৎসকদের সংস্পর্শে এসেছিলাম। মূলত সেখান থেকে রপ্ত করেছিলাম চিকিৎসা বিজ্ঞানের নানান অভিজ্ঞতা।

রাষ্ট্রপতির মেডিকেল টিমের কনিষ্ঠ সদস্য হিসেবে জনাব হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে ব্যক্তিগত ভাবে চিনতেন, স্নেহ করতেন। রানা প্লাজা ট্রাজেডির পর আহতদের খোঁজ খবর নিতে নিয়মিত আসতেন এনাম মেডিকেল কলেজ হাসপাতালে। পরের দিকে অসুস্থ্যতা নিয়েও আসতেন।

আজ রোববার (১৪ জুলাই) সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৯ বছর।

সাবেক রাষ্ট্রপতি ও সংসদে বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকহত। সাবেক রাষ্ট্রপতির বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানাচ্ছি গভীর  সমবেদনা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোমবার থেকে সারাদেশে বজ্রসহ বৃষ্টিপাত

নিজস্ব প্রতিবেদক আগামী সোমবার (২২ জুলাই) থেকে সারাদেশে বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে ...