সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা, ভোগান্তিতে গ্রাহক

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক
ঘূর্ণিঝড় ফণীর কারণে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা হওয়ায় ভোগান্তিতে পড়েছে লাখ লাখ গ্রাহক। শনিবার রাত থেকে দেশের বেশিরভাগ এলাকায় নেটওয়ার্কের সমস্যা হচ্ছে।

গ্রামীণফোন জানিয়েছে, খুব শিগগিরই নেটওয়ার্ক স্বাভাবিক হবে। এজন্য সরকার, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন এবং বিদ্যুৎ বিভাগের সাথে যৌথ উদ্যোগে কাজ করছে কোম্পানিটি। এই যৌথ উদ্যোগের মূল লক্ষ্য হচ্ছে নেটওয়ার্ক এর অবকাঠামো ঠিক করে দেশব্যাপী যত দ্রুত সম্ভর স্বাভাবিক মোবাইল নেটওয়ার্ক চালু করা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানিয়েছে, শনিবার রাত থেকে সকাল পর্যন্ত দেশের বেশিরভাগ এলাকায় ফণীর আঘাত হানে। ঢাকা, ময়মনসিং, খুলনা, রাজশাহী, বরিশাল, এবং চট্টগ্রামে বেশি ক্ষতিগ্রস্ত হওয়ায় গ্রামীণফোনের কর্মীরা মাঠ পর্যায়ে নিরলসভাবে কাজ করছেন।

বাণিজ্যিক বিদুৎ না থাকায় বিকল্প ব্যবস্থায় নেটওয়ার্ক চালু রাখার সার্বক্ষিক চেষ্টা চালিয়ে যাচ্ছে গ্রামীণফোনের কর্মীরা। অনেক জায়গাতেই বাণিজ্যিক বিদ্যুৎ ব্যবস্থা ফিরে আসতে সময় লাগতে পারে আর তাই নেটওয়ার্কও স্বাভাবিক অবস্থায় ফিরতে কিছুটা সময় লাগতে পারে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সোশ্যাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করলেই ব্যবস্হা

ক্রাইম এ্যকসান ডেস্ক বর্তমান প্রেক্ষাপটে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নানা ধরনের মন্তব্য করছেন। ...