সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সাভারে ৮ মামলায় ওয়ারেন্ট ভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাভারে ৮ মামলায় ওয়ারেন্ট ভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আলমাস হোসেনঃ  ঢাকার সাভারে ৮টি মাদক মামলায় ওয়ারেন্ট ভূক্ত পলাতক শীর্ষ  মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১২ মে) রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।
এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, গত কয়েক মাস ধরে মাদক ব্যবসায়ী ফরহাদকে গ্রেফতার করার চেষ্টা চালিয়ে আসছিলাম। কিন্তু সে ছিল ধরা ছোঁয়ার বাহিরে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। ফরহাদের বিরুদ্ধে ১৪/১৫ টি মাদক মামলা রয়েছে। এর ভিতরে সাভার মডেল থানার মামলা নং- ৪৭(১০)১১, ৫(৯)১৬, ৪৩(১২)১৩, ১(৪)১৫, ৪২(৪)১৭, ৪৩(১২)১৩ এবং ১৯(৭)১৪ এই মোট ৮টি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী ছিলো শীর্ষ মাদক ব্যবসায়ী ফরহাদ।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মাদক ব্যবসায়ী ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে একাধিক মামলায় ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামি ছিলো। ওসি আরো বলেন, সাভারের মতো একটি গুরুত্বপূর্ণ জায়গায় কোন মাদক ব্যবসায়ীর স্থান নেই।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর শহরে অব্যাহত ডিবি’র নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার অভিযান

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর শহরে ডি‌বি কর্তৃক নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার অভিযান অব্যাহত ...