সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / গোবিন্দপুর মোজাদ্দেদীয়া দরবার শরীফে দেশ ও জাতির কল্যাণে ইফতার মাহফিল
মতলব দক্ষিণে গোবিন্দপুর মোজাদ্দেদীয়া দরবার শরীফে দেশ ও জাতির কল্যাণে ইফতার মাহফিলে মুনাজাতরত দরবার শরীফের পীর ছাহেব পীরে কামেল শাহ্ সূফি হাফেজ সৈয়দ নেছার আহ্মাদসহ মুসল্লিারা।

গোবিন্দপুর মোজাদ্দেদীয়া দরবার শরীফে দেশ ও জাতির কল্যাণে ইফতার মাহফিল

আব্দুল মান্নান খান: কাতিবে কোরআন, আল্লামা সৈয়দ আবদুল গণি শাহ্ ইয়েমেনী মিয়া ছাহেব হুজুর (রহঃ), হযরত সৈয়দ আব্বাস মুন্সি (রহঃ), হযরত সৈয়দ ইসমাইল মুন্সি (রহঃ) আল্লামা সৈয়দ মবিন ছাহেব (রহঃ) গণের স্বরণে এবং সকল কবরবাসির রুহের মাগফিরাত কামনায় দেশ ও জাতির কল্যাণে মুসলিম উম্মার শান্তি কামনায় মতলব দক্ষিণের গোবিন্দপুর দরবার শরীফে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ১৬ মে উপজেলার গোবিন্দপুর মোজাদ্দেদীয়া দরবার শরীফে দরবার শরীফের পীর ছাহেব পীরে কামেল শাহ্ সূফি হাফেজ সৈয়দ নেছার আহ্মাদের উদ্যোগে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। রোজার উপর গুরুত্বারোপ দিয়ে বৃহস্পতিবার বাদ আছর কোরআন ও হাদিস থেকে আলোচনা করা হয়।

আলোচনা শেষে সকল কবরবাসির রুহের মাগফিরাত কামনা, দেশ ও জাতির কল্যাণে মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন গোবিন্দপুর মোজাদ্দেদীয়া দরবার শরীফের পীর ছাহেব পীরে কামেল শাহ্ সূফি হাফেজ সৈয়দ নেছার আহ্মাদ।

ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক, সাংবাদিক, বিভিন্ন মসজিদের খতিব, দূরদুরান্ত থেকে আগত মুসল্লিগণসহ এলাকাবাসি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরের মতলব দক্ষিণে করোনায় মারা যাওয়া রোগীর মরদেহ দাফনে বাধা!

নিজস্ব প্রতিবেদক চাঁদপুরের মতলব দক্ষিণে নানা বাধা পেরিয়ে করোনার উপসর্গ নিয়ে মারা ...