সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / যশোরের বেনাপোলে মদ সহ ভারতীয় নাগরিক আটক

যশোরের বেনাপোলে মদ সহ ভারতীয় নাগরিক আটক

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার সকালে প্যাচেনজার টার্মিনাল থেকে ৮ বোতল মদ সহ রাকেশ রায় (১৯)নামে এক ভারতীয় নাগরিক কে আটক করেছে।সে উত্তর ২৪ পরগনা জেলার হাওড়া থানার জামদানী গ্রামের সুরনজন এর ছেলে। তার পাসপোর্ট নং এস ৭১৯১৩৯১।

আটক রাকেশ রায় পাসপোর্টে বিজনেস ভিসা লাগিয়ে প্রতিদিন শাড়ি থ্রিপিস ও কসমেটিক মালামাল নিয়ে বাংলাদেশ কাস্টমস কে ম্যানেজ করে বেনাপোল বাজারে বিক্রি করে থাকে। এ দিকে অনেকেই জানিয়েছেন শুধু রাকেশ রায় কেন এর মতো আরো প্রায় ৬০/৭০ জন ভারতীয় নাগরিক আছে তারা বিজনেস ভিসা লাগিয়ে বাংলাদেশ কাস্টমস কে ম্যানেজ করে প্রতিদিন সকালে শাড়ি থ্রিপিস ও কসমেটিক নিয়ে বেনাপোল বাজারে বিক্রি করে আবার বিকালে ফেরত চলে যায়। এতে বাংলাদেশ সরকার হারাচ্ছে লক্ষ লক্ষ টাকা রাজস্ব। শাড়ি থ্রিপিস কসমেটিক এর আড়ালে তারা মদ ও বহন করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন।

বেনাপোল আইসিপি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার বাকী বিল্লাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারতীয় একজন পাসপোর্ট যাত্রী বাংলাদেশ কাস্টমস চেকিং পার হয়ে বিপুল পরিমান মদ নিয়ে প্যাচেনজার টার্মিনালের সামনে অপেক্ষা করছে।

এমন সংবাদের ভিত্তিতে আইসিপি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিযয়ে ৮ বোতল মদ সহ রাকেশ রায়কে হাতেনাতে আটক করেন। আটকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নবাগত পুলিশ সুপারের প্রতি লঞ্চ যাত্রীদের সু-দৃষ্টি প্রত্যাশা চাঁদপুরের লঞ্চগুলোতে আবারও তরুণ-তরুণীদের বেহায়াপনা

মানিক দাস ॥ চাঁদপুর ঢাকা নৌ পথে চলাচলকারী লঞ্চগুলোতে আবারও তরুণ-তরুণীদের বেহায়াপনা ...