সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মতলবে রাজনৈতিক কোন্দলে প্রতিপক্ষের অতর্কিত হামলায় প্রবাসী আহত

মতলবে রাজনৈতিক কোন্দলে প্রতিপক্ষের অতর্কিত হামলায় প্রবাসী আহত

মতলব প্রতিনিধিঃ রাজনৈতিক কোন্দলে প্রতিপক্ষের অতর্কিত হামলায় সাইফুল ইসলাম মোল্লা নামের এক প্রবাসীসহ দুইজন আহত হয়েছে। ৫ জুন রাত ৮ টায় মতলব পৌরসভার চরমুকুন্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা বর্তমানে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা জানান, ঘটনার দিন বিকালে তারাসহ বেশ কয়েকজন চাঁদপুর- ২ আসনের সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুলের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে মতলব উত্তর উপজেলায় যান। পরে সিএনজি অটোরিকশা যোগে বাড়ি ফিরার
পথে মতলব পৌরসভার চরমুকন্দি এলাকার রয়মনেননেছা মহিলা কলেজের সামনে পৌঁছালে প্রতিপক্ষের আনিসুর রহমান আনু ও রোকনুজ্জামান রোকনের নেতৃত্বে ঐ এলাকার ইমন, রাজিব, হাবিব, রাকিব,নাজমুল, ও ইমনসহ ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় প্রবাসী সাইফুল ইসলাম মোল্লা, ইব্রাহিমসহ আরো তিনজন আহত হন। হামলায় তাদের বহন করা সিএনজি অটোরিকশাও ভাংচুর করা হয় বলে জানান তারা।

আহত সাইফুল ও ইব্রাহিম বলেন, আমরা আমাদের স্থাণীয় সাংসদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করে বাড়ি ফিরার পথে মহিলা কলেজের সামনে পৌছা মাত্রই আনু ও রোকনের নেতৃত্বে তারা আমাদের সিনজি লক্ষ করে অতর্কিত হামলা চালায়। এতে আমাদের সিএনজিসহ আমাদের সিনজিতে থাকা জানেবুল মাষ্টার, আঃ হালিম ও সোলেমান আহত হয়।
এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নবাগত পুলিশ সুপারের প্রতি লঞ্চ যাত্রীদের সু-দৃষ্টি প্রত্যাশা চাঁদপুরের লঞ্চগুলোতে আবারও তরুণ-তরুণীদের বেহায়াপনা

মানিক দাস ॥ চাঁদপুর ঢাকা নৌ পথে চলাচলকারী লঞ্চগুলোতে আবারও তরুণ-তরুণীদের বেহায়াপনা ...