সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / আওয়ামী পরিবারের ঐতিহাসিক দিন, আনন্দ বেদনার দিন- দুলাল পাটওয়ারী

আওয়ামী পরিবারের ঐতিহাসিক দিন, আনন্দ বেদনার দিন- দুলাল পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আওয়ামী পরিবারের জন্য এ দিনটি ঐতিহাসিক দিন, আওয়ামী পরিবারের আনন্দ বেদনার দিন। জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সবায় তিনি একতা বলেন।

মঙ্গলবার (১১ জুন) রাত ৮টায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সাধারন সম্পাদক আরো বলেন, তৎকালীন সামরিক সরকার চেয়েছিলে মাননীয় প্রধান মন্ত্রীকে কারাগারে বন্ধী করে রাখতে, তারা চক্রান্ত করেছিলো প্রদানমন্ত্রীকে চিরতরে মেরে ফেলার জন্য, কিন্তু সামরিক সরকার তা পারিনি।

আজকে প্রধান মন্ত্রী জেলে থাকলে বাংলাদেশের চেহারা এমন হতো না। আজকে বাংলাদেশ উন্নয়নের দ্বার প্রান্তে আর এটা হয়েছে একমাত্র জননেত্রী শেখ হাসিনার কারনে।

এসময় তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দ্যেশে বলেন আপনাদের প্রত্যেকটি ইতিহাস জানতে হবে এবং তা বাংলার প্রতিটি ঘরে ঘরে পৌছাতে হবে এবং বুঝাতে হবে।

তিনি মহান আল্লাহ তায়ালার কাচে দোয়া চেয়ে বলেন আল্লাহ পাক যেন এমন নায়ককে বাচিয়ে রাখেন, এবং তাকে নেক হায়াত দান করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, আব্দুর রশিদ সর্দার, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, কৃষি বিষয়ল সম্পাদক অজয় কুমার ভৌমিক, কার্যকরি কমিটির সদস্য মনির আহমেদ, এডভোকোট বদিউজ্জামান কিরন, মুক্তিযোদ্ধা সংসদের সহকারি কমান্ডার মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাষ্টার, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এডভোকোট আমির উদ্দিন মন্টু, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা আবু হাসনাত সুমন, মৎসজীবি লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মালেক দেওয়ান সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগের নতুন সভাপতি কে এই জয়

অনলাইন ডেস্ক অবশেষে পদ হারলেন ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই নেতা ...