সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আড়ানীতে মাদক সম্রাজ্ঞী পারভীনকে ইয়াবা সহ গ্রেপ্তার করেছে র‌্যাব

আড়ানীতে মাদক সম্রাজ্ঞী পারভীনকে ইয়াবা সহ গ্রেপ্তার করেছে র‌্যাব

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টার:
রাজশাহীর বাঘা সীমান্তের আড়ানী পৌরসভাধীন তালিকাভুক্ত মাদক সম্রাজ্ঞি পারভীন বেগমকে বৃহস্পতিবার সকালে ১ হাজার ৭৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব। এর আগে হেরোইন ও ইয়াবাসহ তাকে কয়েক দফা গ্রেফতার করেছিল বাঘা থানা ও রাজশাহী ডিবি পুলিশ। পারভীনের বাড়ী বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকার জোতরঘু গ্রামে। তারা স্বামী-স্ত্রী উভয় মিলে চোরা-চালান বাণিজ্যের সাথে সম্পৃক্ত বলে নিশ্চিত করেছে এলাকাবাসী ও পুলিশ। তার সাথে অপর গ্রফতারকৃত ব্যক্তির নাম রিপন।
রাজশাহী র‌্যাব-৫ এর বরাত দিয়ে বাঘা থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে আড়ানী ডিগ্রি কলেজের উত্তর পার্শ্বে র‌্যাবের এক সোর্সের কাছে মাদক বিক্রির উদ্দেশ্যে ১ হাজার ৭৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ উপস্থিত হন পারভীন (৪৮) ও তার সহযোগি একই গ্রামের মোস্তাফিজুর রহমান রিপন (৩৯)। এ সময় র‌্যাবের একটি দল সেখানে হাজির হয়ে হাতে-নাতে তাদের গ্রেফতার করে।
আড়ানী পৌরসভার মেয়র, মো. মুক্তার হোসেন জানান, পারভীন ও তার স্বামী তসলিম উদ্দিন দীর্ঘদিন থেকে এলাকায় ইয়াবা, হেরোইন, ফেনসিডিল, চোলাই মদ ও গাঁজার ব্যবসা করে আসছেন। এর আগে রাজশাহী ডিবি ও বাঘা থানা পুলিশ পারভীনকে কয়েক দফা গ্রেফতার করেছিল। কিন্তু গ্রেফতারের দুই এক মাস পর সে জেল থেকে বেরিয়ে এসে পুণরায় মাদক ও চোরাচালান বাণিজ্যে লিপ্ত হয়। তার কারণে এলাকার যুব-সমাজ বিপদগামী ও ধংস হচ্ছে। তিনি এ বিষয়ে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী বলেন, পারভীনের নামে বাঘা থানায় চারটি মাদক মামলা রয়েছে। সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকী দিয়ে দীর্ঘদিন থেকে আড়ানীতে মাদক বাণিজ্য চালিয়ে আসছে। র‌্যাব নির্ভরযোগ্য সোর্সের মাধ্যমে তাকে গ্রেফতার করেছে। তার কাছে যে ইয়াবা পাওয়া গেছে, তার আনুমানিক মূল্য প্রায় সাড়ে তিন লাখ টাকা। শুক্রবার (২১ জুন) সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাভারে ৩৭০০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেন: ঢাকার সাভারে বিপুল পরিমাণ ইয়াবাসহ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন ...