সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলবে প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

মতলবে প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

মতলব প্রতিনিধি: বিয়ের দাবীতে প্রেমিকার বাড়িতে এসে উপস্থিত হয় প্রেমিক শহিদ (১৯)। কিন্তু প্রেমিকার ভাই ও তার সহযোগিদের মারধরে শিকার হয়ে ওই প্রেমিক বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ উঠেছে। গত ২২ জুন বিকালে মতলব পৌরসভার বাবুরপাড়া মিয়াজী বাড়িতে এঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, জামালপুর জেলার কলাকান্দা গ্রামের আবুল খায়েরের ছেলে শহিদের এক নিকটআত্মীয়ের মাধ্যমে প্রায় এক বছর পূর্বে পরিচয় হয় মতলব পৌরসভার বাবুরপাড়া মিয়াজী বাড়ির ফজলুল হকের মেয়ের সাথে। সেই থেকে তাদের মধ্যে মুঠোফোনে আলাপচারিতার মধ্য দিয়ে গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমের সম্পর্কের সুবাধে শহিদ বেশ কয়েকবার মেয়েদের বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দুপুরে শহিদ তার প্রেমিকাকে বিয়ে করার দাবী নিয়ে আসলে ফজলুল হকের ছেলে ও তার সহযোগিরা তাকে মারধর করে। মারধরের শিকার শহিদ বাড়ির সামনের রাস্তায় এসে সকলের অগোচরে বিষপান করে মূমুর্ষ অবস্থায় পড়ে থাকে। পরে ফজলুল হক ও তার মেয়ে তাকে উদ্বার করে দ্রুত মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়।

ফজলুল হক বলেন, ওই ছেলে টঙ্গীর একটি হোটেলে কাজ করে। আমাদের বাড়ির এক বৌয়ের মাধ্যমে মেয়ের সাথে পরিচয় হয়। এখন তাকে (২৩ জুন) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছি, অবস্থা ভালো নয়। শহিদের মা-বাবার সাথে যোগাযোগের কোন সূত্র না থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব নয়নি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নবাবগঞ্জে ট্রাক চাপায় আদিবাসী বৃদ্ধ নিহত

নবাবগঞ্জদিনাজপুরপ্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাক চাপায় শিবলাল হাসদা(৫০) নামে এক আদিবাসী বৃদ্ধ নিহত ...