সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / জয়পুরহাটে হেরোইন মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

জয়পুরহাটে হেরোইন মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

বাবু, জয়পুরহাটপ্রতিনিধিঃ
জয়পুরহাটে মাদক মামলায় আব্দুল হামিদ সরকার নামে এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। সোমবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক গোলাম সরোয়ার এ রায় দেন।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলেন নওগাঁর ধামুইরহাট উপজেলার বাদালচান্দপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আবদুল হামিদ (৪২)।
মামলার বিবরনী সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৮ জানুয়ারি নওগাঁর ধামুইরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সালমা এন্টারপ্রাইজ বাসে জয়পুরহাট- খনজনপুর সড়কে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে রাত সাড়ে ১০টার দিকে তল্লাশি চালায় র‌্যাব। বাসে একটি নীল রঙের ব্যাগে রাখা চারটি পলিথিনে মোড়ানো এক কেজি হেরোইন উদ্ধার করে জয়পুরহাট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫-এর সদস্যরা। এ ঘটনায় বাসযাত্রী আবদুল হামিদকে গ্রেপ্তার করে র‌্যাব। আবদুল হামিদকে আসামি করে জয়পুরহাট র‌্যাব-৫-এর নায়েক সুবেদার অলিয়ার রহমান বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা করেন। জয়পুরহাট সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম মামলাটি তদন্ত করে ২০১৬ সালের ২৪ ফেব্রুয়ারি আসামি আবদুল হামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় প্রদান করেন।

জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের সরকারি পাবলিক প্রসিকিউটর এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল এ রায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, বিচারক রায় ঘোষণার সময় বলেছেন যে বয়স ও হাজতবাস বিবেচনায় নিয়ে আসামিকে মৃত্যুদন্ডের পরিবর্তে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাভারে ৩৭০০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেন: ঢাকার সাভারে বিপুল পরিমাণ ইয়াবাসহ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন ...