সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কচুয়ায় বাস ভাড়া নির্ধারণের লক্ষে বাস মালিক সমিতির সাথে ইউএনও’র মতবিনিময়

কচুয়ায় বাস ভাড়া নির্ধারণের লক্ষে বাস মালিক সমিতির সাথে ইউএনও’র মতবিনিময়

ওমর ফারুক সাইম, কচুয়া॥
কচুয়ায় বাস ভাড়া নির্ধারণের লক্ষে বাস মালিক সমিতির সাথে উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ জুন) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে মতবিনময় সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল, সাচার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওসমান গনি, বাস মালিক সমিতির সভাপতি সালাম সওদাগর, সাধারণ সম্পাদক আবুল হোসেন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সাদেকউল্লাহ মুন্সি, কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়া, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।
এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ বাস মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বাস ভাড়া হোসেনপুর থেকে ঢাকা ১৬০ টাকা, কাশিমপুর থেকে ঢাকা ১৬০ টাকা এবং রহিমানগর ও কচুয়া থেকে ঢাকা ১৫০ টাকা নির্ধারণ করা হয়।
সভায় কচুয়া-ঢাকা সড়কের একমাত্র ট্রান্সপোর্ট সুরমা সুপারকে সিটিং সার্ভিস হিসেবে সেবা দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বাসটি নির্ধারিত স্টফিজ ও অতিরিক্ত যাত্রী বহন না করার সিদ্ধান্তও গ্রহণ করা হয় এবং স্টফিজ অনুযায়ী আসন বিন্যাসের সিদ্ধান্ত গ্রঞন করে বাস মালিক সমিতির নেতৃবৃন্দরা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের বৃক্ষরোপণ কর্মসূচি

 মানিক দাস// মুজিব বর্ষের আহবানে তিনটি করে গাছ লাগান। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু ...