সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলবে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

মতলবে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

মতলব প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে সাথী (১৯) নামের এক গৃহবধু। গত ২৪ জুন দুপুরে মতলব দক্ষিণ উপজেলার উত্তর পিংড়া গ্রামের মিয়াজী বাড়িতে এঘটনা ঘটে।
সরেজমিনে জানা যায়, ওই গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আমিনের সাথে তারই ফুফাতো বোন সাথীর বিয়ে হয়। বিয়ের পর আমিন চাকুরীর সুবাধে ঢাকায় চলে যায়। চলতি বছর ঈদুল ফিতরের ছুটিতে বাড়িতে এসে আমিন আর ঢাকায় ফিরে যায়নি। এদিকে আমিন এলাকার শামীম ও রাসেল নামের দুই যুবকের সাথে দিন ও রাতের অধিকাংশ সময় ধরে আড্ডায় মেতে থাকেন। আমিনের কোন মোবাইল ফোন না থাকায় স্বামীর খোঁজ নেওয়ার জন্য স্ত্রী সাথী প্রায়ই শামীমের মোবাইলে কল দিয়ে খোঁজ খবর নিতেন। আর এই খোঁজ-খবর নেওয়ার বিষয়টিকে রাসেল পরকীয়া সম্পর্ক হিসেবে আমিনকে জানায়।
বন্ধুর সাথে স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা শুনে আমিন গত ১৮ জুন তার স্ত্রী সাথীকে ঝগড়া হয়। এই ঝগড়াকে কন্দ্রে করে ঘটনার দিন দুপুরে সাথী তার স্বামীর অপবাদ সইতে না পেরে শ্বশুর বাড়িতেই গায়ে কেরোসিন ঢেলে আগুল দেওয়ার চেষ্টা করে। ওই সময় বাড়িতে থাকা আমিনের মায়ের ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে শরীররে আগুন দেওয়া থেকে রক্ষা করে। এদিকে পরকীয়া সম্পর্কের জের ধরে স্বামী-স্ত্রীর ঝগড়ার পর থেকে শামীমকে এলাকায় থাকে না বলে জানান একাধিক এলাকাবাসী। এ ব্যাপারে শামীমের সাথে যোগাযোগের জন্য তার ব্যবহ্নত মোবাইলে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
আমিন বলেন, সে (সাথী) আমার বন্ধু শামীমের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়েছে। এই নিয়ে তার সাথে বাড়িতে ঝগড়া হয়।
সাথীর শ্বাশুড়ি বলেন, বৌ’য়ের বাবাকে বাড়িতে এসে তাদের দুই জনের ঝগড়া মিটিয়ে দিতে বলেছিলাম, কিন্তু তিনি আসেননি। আসলে আজকের এই ঘটনা ঘটতো না। বৌয়ের এমন ঘটনার বিষয়ে আমাদের মহিলা মেম্বার নাছিমা বেগমকে জানিয়েছি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নবাবগঞ্জে ট্রাক চাপায় আদিবাসী বৃদ্ধ নিহত

নবাবগঞ্জদিনাজপুরপ্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাক চাপায় শিবলাল হাসদা(৫০) নামে এক আদিবাসী বৃদ্ধ নিহত ...