সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সাভারে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, মাদ্রাসার অধ্যক্ষ আটক!

সাভারে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, মাদ্রাসার অধ্যক্ষ আটক!

আলমাস হোসেনঃ ঢাকার সাভারে এবার মাদ্রাসার ভিতরে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইদ্রিস আলী (৪৫) কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) সকালে ভুক্তভোগী শিশুটির পিতা বাদি হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করে।

এর আগে সোমবার (২৪ জুন) দুপুরে সাভারের গেন্ডা এলাকার মাদানীয়া তালীমুল কুরআন বালিকা মাদ্রাসায় এ ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। আটক মাদ্রাসা শিক্ষক মো. ইদ্রিস মাদারীপুর জেলার কালকিনী থানাধীন কানাই সরদারের চর এলাকার আব্দুর রহমানের ছেলে। সে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার শাহাদাৎ মিয়ার বাসায় ভাড়া থেকে স্থানীয় তালিমুল কুরআন মাদ্রাসায় শিক্ষকতা করেন।

ভুক্তভোগী শিশুর পিতার দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, প্রতিদিন সকাল সাড়ে ৮টার দিকে তিনি তার মেয়েকে ওই মাদ্রাসায় পৌঁছে দিয়ে স্থানীয় একটি টেইলার্সের দোকানে কাজে যেতেন। কাজ শেষ করে বিকেল ৫টার দিকে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে বাসায় ফিরতেন। সোমবারও তিনি মেয়েকে মাদ্রাসায় দিয়ে কাজে যান। এদিন দুপুর ১২টার দিকে বিরতির সময় ওই শিক্ষক কৌশলে শিশুটিকে তার কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি কান্নাকাটি করলে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। বিকেলে মাদ্রাসা থেকে মেয়েকে আনতে গেলে কান্নাকাটি করে তার বাবাকে পুরো বিষয়টি জানায় ওই শিশু। পরে স্থানীয়রা ইদ্রিস আলীকে আটক করে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম সায়েদ জানান, এ ঘটনায় মামলা দায়ের করে অভিযুক্ত শিক্ষককে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

আলমাস হোসেন: দেশের বিভিন্ন স্থানে যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে ...