সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / পাকিস্তানের টার্গেট ২২৮
LEEDS, ENGLAND - JUNE 29: Pakistan bowler Shaheen Afridi celebrates after dismissing Afganistan batsman Shaidi first ball during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Pakistan and Afghanistan at Headingley on June 29, 2019 in Leeds, England. (Photo by Stu Forster-IDI/IDI via Getty Images)

পাকিস্তানের টার্গেট ২২৮

স্পোর্টস ডেস্ক
আইসিসি ক্রিকেট বিশ্বকাপে শনিবার হেডিংলিতে পাকিস্তানকে ২২৮ রানের টার্গেট দিয়েছে আফগানিস্তান। টসে জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৭ রান করে আফগানরা। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করে করেন আসগান আফগান ও নাজিবুল্লাহ জাদরান। এছাড়া ওপেনার রহমত শাহর ব্যাট থেকে আসে ৩৫ রানের ইনিংস।

পাকিস্তানের পক্ষে ৪ উইকেট নিয়ে সফল বোলার শাহিন আফ্রিদি। এছাড়া ওয়াহাব রিয়াজ ও ইমাদ ওয়াসীম ২টি করে এবং শাদাব খান ১টি উইকেট লাভ করেন।

টুর্নামেন্টে এখন পর্যন্ত শুন্য হাতে রয়েছে আফগানরা। অপরদিকে শুরুতে কোণঠাসা হয়ে পড়লেও দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালের আশা চাঙ্গা করেছে ১৯৯২ সালের চ্যাম্পিয়নরা।

পাকিস্তানের হয়ে বিশ্বকাপের প্রতিটি ম্যাচে ধারাবাহিকভাবে ভালো বল করেছেন মোহাম্মদ আমির। সেই সাথে ওয়াহাব রিয়াজ ও শাহিন আফ্রিদির গতি তো রয়েছেই। পাশাপাশি এজবাস্টনে বাবর আজমের অসাধারণ সেঞ্চুরির পর তাদের ব্যাটেও আত্মবিশ্বাস ফিরেছে।

আফগান দলে রশিদ খান ও মোহাম্মাদ নবীদের মতো ভালো খেলোয়াড় থাকলেও এখনো জয়ের দেখা পায়নি তার। তবে ভারতের বিপক্ষে বোলিং পারফরমেন্স বেশ আশা জাগানিয়া।

আর বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে তিন উইকেটে হারিয়েছিল আফগানিস্তান। তাই স্বাভাবিকভাবেই আজ বাড়তি আত্মবিশ্বাস নিয়ে নেমেছে আফগানরা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বারআনী ফুটবল একাদশ লুধুয়া একাদশকে ৫-১ গোলে পরাজিত করে ছেংগারচরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বারআনী সেমিফাইনালে

খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ...