সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে আড়াই বছর ধরে ধর্ষণ, যুবক গ্রেফতার

আশুলিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে আড়াই বছর ধরে ধর্ষণ, যুবক গ্রেফতার

আলমাস হোসেনঃ সাভারের আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে তানভীর রায়হান (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) সকালে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।
এর আগে ভুক্তভোগী ওই বিশ্ববিদ্যালয় ছাত্রী থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার ওই যুবককে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তানভীর রায়হান ভোলা জেলার চরফ্যাশন থানার জিন্নাঘর এলাকার বশির হাওলাদারের ছেলে। সে বর্তমানে রাজধানীর মোহাম্মদপুর টাউনহলে ভাড়া থেকে ব্যবসা করেন। অন্যদিকে ভুক্তভোগী ওই ছাত্রীর বাড়ি আশুলিয়ার কাঠগড়ায়। সে মা-বাবার সঙ্গে ভাড়া বাসায় থেকে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন। তার বাবা-মা দুজনেই চাকরিজিবী।
থানায় দায়ের করা এজাহারসূত্রে জানা যায়, গত তিন বছর আগে এক বন্ধুর মাধ্যমে ওই যুবকের সাথে পরিচয় ঘটে ওই ছাত্রীর। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় আড়াই বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করেন রায়হান। পরবর্তীতে ওই যুবক মোবাইল ফোনে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করা আছে জানিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় একাধিকবার তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেন এবং বিয়ের কথা বললে নানা টালবাহানা করতে থাকেন। সর্বশেষ গত ১৭ জুন দুপুরে অভিযুক্ত তানভীর রায়হান কাঠগড়া উত্তরপাড়া এলাকায় ওই ছাত্রীর বাবা-মায়ের অনুপস্থিতিতে তাদের ভাড়া বাসায় আসেন এবং তাকে পূর্বের ন্যায় ‘ধর্ষণ’ করে চলে যান।
পরে ওই ছাত্রী বিষয়টি স্বজনদের কাছে জানান এবং স্বজনদের পরামর্শে থানায় মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এছাড়াও অভিযুক্ত তানভীর রায়হান কে গ্রেফতার করে এবং রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে ডাকাতি প্রস্তুতি কালে ১টি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও বিপুল পরিমান দেশীয় অ¯্রসহ ৪ চার ডাকাত আটক

নূরুল আমিন দুলাল ভূঁইয়া, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি ...