সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / দেহ ব্যবসায় জড়িত ৭ বলিউড অভিনেত্রী আটক

দেহ ব্যবসায় জড়িত ৭ বলিউড অভিনেত্রী আটক

ক্রাইম এ্যকসান ডেস্ক
ভারতে দেহ ব্যবসা নতুন কিছু নয়। তবে এবার এমন এক চক্রের সন্ধান পেয়েছে ভারতের পুলিশ, যাদের মধ্যে আছেন বলিউড মুভি বা ছোট পর্দার সাত অভিনেত্রী। মুম্বাইয়ের কাছে আলিবাগে দেহ ব্যবসা চক্রের সন্ধান পেয়েছে পুলিশ। চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে একাধিক ব্যক্তিকে। একইসঙ্গে গ্রেফতার হয়েছেন সাত অভিনেত্রী। এরা প্রত্যেকেই বলিউড মুভি বা ছোট পর্দায় অভিনয় করেন বলে জানা গেছে। যদিও তাদের পরিচয় প্রকাশ করেনি মুম্বাই পুলিশ।

গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে এই দেহ ব্যবসা চক্র বা সেক্স র‌্যাকেটের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ।

জানা যায়, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও।

দেহ ব্যবসা চলে এমন দুই বাংলো চিহ্নিত করে তার নিরাপত্তারক্ষীদের জেরা করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালাল’ এর নম্বর জোগাড় হয়। পরিচয় পাল্টে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ।

ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে। এরপরই অপেক্ষায় ছিল পুলিশ। দালাল-সহ অভিনেত্রীরা এলেই প্রত্যেককে গ্রেফতার করা হয়েছে।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগেই গ্রেফতার হয়েছে নয়জন।

মুম্বাইয়ের এমন ঘটনার পর আবারো আলোচনায় এসেছে অন্ধকার জগত ও বলিউডের সম্পর্ক। এ ধরনের ঘটনাকে বলিউড ইন্ড্রাস্টির জন্য নেতিবাচক বলেই মানছেন আইনশৃঙ্খলা রক্ষায় জড়িত সকলেই।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খোলামেলা দৃশ্যে ওয়ার ছবির নায়িকা

বিনোদন ডেস্ক বেশ কিছুদিন আগে ভারতে মুক্তি পেয়েছে ঋত্বিক রোশান ও টাইগার ...