সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় পতিতাদের থেকে চাদাঁবাজিকালে দুই ভুয়া সাংবাদিক আটক!

আশুলিয়ায় পতিতাদের থেকে চাদাঁবাজিকালে দুই ভুয়া সাংবাদিক আটক!

ঢাকা জেলা প্রতিনিধিঃ  সাভারের আশুলিয়ায় রাতের আঁধারে পতিতাদের কাছ থেকে চাঁদা আদায়কালে নামধারী দুই ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। রবিবার (৭ জুলাই) রাত ১২টার দিকে আশুলিয়ার ডিইপিজেড সংলগ্ন মহাসড়কের পাশ থেকে চাঁদার টাকাসহ হাতেনাতে তাদেরকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো- মনির হোসেন ও রিপন মিয়া। তারা উভয়েই আশুলিয়ার রিপোর্টার্স ক্লাবের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, মনির হোসেন নামের ঐ ব্যাক্তি নিজের নামটি পর্যন্ত লিখতে পারে না। সে দুইটি পত্রিকার স্টিকার লাগিয়ে একটি চোরাই পালচার মোটরসাইকেল ব্যবহার করে দাপিয়ে বেড়াতো ও নিজেকে বড় মাপের সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজীর মহোৎসবে মেতে উঠতো। তার সাথে গ্রেফতার হওয়া ইলেকট্রিক দোকানদার কথিত এক পত্রিকার কার্ড কিনে বিরাট সাংবাদিক বনে যায় আর শুরু করে বেপরোয়া চাদাঁবাজি। পতিতা কিংবা ফুটপাতের ব্যবসায়ী এমন কেউ নেই যারা তাদের চাঁদাবাজি থেকে রক্ষা পেয়েছে। কোন পত্রিকা বা মিডিয়ায় এদের নিউজ দেখা না গেলেও আড়াল থেকে কোন এক গডফাদার এদের শেল্টার দেয় বলে জানান একাধিক ব্যাক্তি। যে কারণে ওরা এমন বেপরোয়া। গ্রেফতারকৃত ভুয়া সাংবাদিক মনির ও রিপন এর মত আশুলিয়ায় বেশ কিছু ভুয়া সাংবাদিক রয়েছে, যারা প্রতিনিয়ত ফুটপাত থেকে শুরু করে সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছেন। বরঞ্চ তাদের নেই কোন মিডিয়া নেই কোন সাংবাদিকতার ব্যাকগ্রাউন্ড। এদের কারণেই প্রকৃত সাংবাদিকদের সুনাম ক্ষুন্ন হচ্ছে বলে মনে করছেন সচেতন মহল। এ ধরনের ভুয়া সাংবাদিকদের চিহ্নিত করে প্রশাসনের প্রতি দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিরাজ হোসেন জানান, রাতের আধারে সাংবাদিক পরিচয়ে পতিতাদের কাছ থেকে চাঁদা আদায়কালে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে ডাকাতি প্রস্তুতি কালে ১টি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও বিপুল পরিমান দেশীয় অ¯্রসহ ৪ চার ডাকাত আটক

নূরুল আমিন দুলাল ভূঁইয়া, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি ...