সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা ও সাহিত্য / কচুয়ার সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত : সভাপতি মাহবুব আলম নির্বাচিত
নব-নির্বাচিত সভাপতি মাহবুব আলম।

কচুয়ার সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত : সভাপতি মাহবুব আলম নির্বাচিত

ওমর ফারুক সাইম, কচুয়া॥
কচুয়ার সিংআড্ডা উচ্চ বিদ্যালযের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । নির্বাচনে কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কচুয়া পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হয়েছে। ৮ জুলাই (সোমবার) বিদ্যালয় মিলনায়তনে রিটার্নিং অফিসার ও উপজেলা শিক্ষা অফসার সাইদুর রহমান এবং প্রিসাইডিং অফিসার ও একাডেমিক সুপার ভাইজার মোহাম্মদ আহছানুল হক নির্বাচন শেষে বিদ্যালয়ের সভাপতি হিসেবে মাহবুব আলমকে নির্বাচিত ঘোষনা করেন। পরিচালনা পর্ষদের ৯ জন নির্বাচিত সদস্যের গোপন ব্যালোটে বিপুল ভোটে মাহবুব আলম নির্বাচিত হয়।

এসময় কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক জিসান আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র, কচুয়া থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া, সহকারী উপ-পরিদর্শক মফিজুল ইসলাম, কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দীন সরকার, সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
নির্বাচন শেষে নব-নির্বাচিত সভাপতি মাহবুব আলম বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করার জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি আমার সাধ্যমত এ এলাকার মানুষের কথা চিন্তা করে শিক্ষা প্রতিষ্ঠানটির জন্য কাজ করে যাব। সকলের প্রতি আমার আহবান আসুন আমাদের সন্তানের কল্যানের কথা চিন্তা করে সিংআড্ডা উচ্চ বিদ্যালয় তথা সিংআড্ডার উন্নতির জন্যে একসাথে কাজ করি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশাল সুখবর পেলেন প্রাথমিক শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক ২৯২ প্রাথমিক বিদ্যালয়ের এক হাজার ৩১ জন শিক্ষককে জাতীয়করণের আওতায় ...