সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চালকের ভুল সিদ্ধান্তে অনেকগুলো প্রাণ ঝরে যেতে পারে: জিহাদুল কবির

চালকের ভুল সিদ্ধান্তে অনেকগুলো প্রাণ ঝরে যেতে পারে: জিহাদুল কবির

চাঁদপুর প্রতিনিধি ॥ চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে পেশাদার চালকদের মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধির লক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জুলাই) সকাল ১০টায় থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের বাবুরহাট এলাকায় পুলিশ লাইন্স এ কর্মশালার আয়োজন করা হয়।

চাঁদপুরের ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) ফয়সাল আহমেদ ভুঁইয়ার সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম।

চালকদের উদ্দেশ্যে প্রধান অতিথি পুলিশ সুপার বলেন, পত্রিকায় দেখেছি চাঁদপুরে এক বছরে প্রায় ৫০জন সড়ক দূর্ঘটনায় মারাগেছে। সড়ক দূর্ঘটনার বিষয়ে আইন আছে, তা আপনাদেরকে মানতে হবে। চালকের ভুল সিদ্ধান্তের কারণে অনেকগুলো প্রাণ ঝরে যেতে পারে। এ ক্ষেত্রে আপনাদের অধিকতর সতর্ক হতে হবে। সড়কে পথচারী অস্বাভাবিক আচরণ করতে পারে, আপনি তখন হেয়ালি করতে পারবেন না। কারণ আপনার জীবনের সাথে অনেকগুলো জীবন জড়িত। একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। আর যেন সেই কান্না দেখতে না হয়। চাঁদপুরের সড়কে চাঁদামুক্ত করার চেষ্টা করা হচ্ছে। চাঁদাবাজ মুক্ত পরিবেশ উপহার দিতে চাই।

ট্রাফিক ইন্সপেক্টর মো. ই¯্রাফিলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, বিআরটিএর পরিদর্শক মো. জিয়া উদ্দিন, চাঁদপুর সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ওমর ফারুক। কর্মশালায় পেশাদার প্রায় শতাধিক চালক অংশ গ্রহন করেন। চালকরদের পক্ষে কয়েকজন বিভিন্ন আইন ও নিয়ম সম্পর্কে সরাসরি প্রশ্ন করেন এবং তাদের অভিমত প্রকাশ করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈলে ভারতের মাওলানা সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও সদর প্রতিনিধি ভ্রান্ত আকীদা পোষণকারী , উলামা বিদ্বেষী এবং ২০১৮ সালের ...