সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / আশুলিয়ায় যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আশুলিয়ায় যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলমাস হোসেনঃ সাভারের আশুলিয়ায় বিভিন্ন আয়োজন ও কর্মসুচীর মধ্য দিয়ে বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে৷ সোমবার (১৫ জুলাই) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাব মিলনায়তনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার আশুলিয়া প্রতিনিধি মোঃ শহীদুল্লাহ মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ইমতিয়াজ উদ্দিন আহাম্মেদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ উজ্জ্বল হোসেন।
এসময় স্বাগত বক্তব্যে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা গণমানুষের মুক্তির কথা ও বস্তনিষ্ঠ সংবাদ তুলে ধরে। আমি নিজেও এই পত্রিকা পড়ি। এই পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

সভাপতির বক্তব্যে শহীদুল্লাহ মুন্সী বলেন, এদেশের প্রথম সারির পত্রিকা হিসেবে যায়যায়দিন ১৪তম বর্ষে পদার্পণ করলো। বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনায় এই পত্রিকা এ দেশে অগ্রণী ভূমিকা পালন করছে। সামনেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলা ভিশন টেলিভিশনের আশুলিয়া প্রতিনিধি শেফালী মিতু, চ্যানেল আই টেলিভিশনের সাভার প্রতিনিধি জাকির হাসান, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের সাভার প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশনের সাভার প্রতিনিধি অপু ওহাব, এটিএন নিউজের সাভার প্রতিনিধি জাহিদ হাসান শাকিল, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার ঢাকা জেলা ব্যুরো চীফ সাংবাদিক আলমাস হোসেন, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মুক্ত খবর পত্রিকার নিজস্ব প্রতিবেদক ওবায়দুর রহমান লিটন, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী সহ আশুলিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ও সকল সদস্যবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈলে ভারতের মাওলানা সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও সদর প্রতিনিধি ভ্রান্ত আকীদা পোষণকারী , উলামা বিদ্বেষী এবং ২০১৮ সালের ...