সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনে যায়যায় দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনে যায়যায় দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খান মোহাম্মদ কামাল,মতলব (চাঁদপুর) সসংবাদদাতাঃ
চাঁদপুরের মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দৈনিক যায়যায় দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার বিকেল ২টার সময় মতলব উত্তর উপজেলা পরিষষদ সভাকক্ষে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এরপূর্বে মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এরপর উপজেলা পরিষদ চত্ত্বরে যায়যায় দিন পত্রিকার ১৪তম প্রতিষষ্ঠা বার্ষিকী দিনটি স্মরন করিয়ে রাখার জন্য একটি উন্নত জাতের পেয়ারা চারা গাছ রোপন করা হয়।
দৈনিক যায়যায়দিন পত্রিকার, মতলব প্রতিনিধি কামাল হোসেন খান ও দৈনিক যায়যায়দিন এর ফ্রেন্ডস ফোরামের যৌথ উদ্যোগে এই র‌্যালী আলোচনাসভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে যায়যায় দিন মতলব ফ্রেন্ডস ফোরামের সভাপতি মুজাহিদুল ইসসলাম সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। এতে স্বাগত বক্তব্য রাখেন,যায়যায় দিনের মতলব প্রতিনিধি মোঃ কামাল হোসেন খান।


আরো বক্তব্য রাখেন,মতলব উত্তর উপজেলা পরিষষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেসন খান সুফল,মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুভাশিষ ঘোষ প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় মতলব উত্তর থানার ওসি তদন্ত মোরশেদুল আলম ভুইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শংকর কুমার সাহা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. ফারুক আহম্মেদ, উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুইয়া, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সকমান্ডার মোঃ মোজাম্মেল হক, যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সসম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল-মাহমুদ টিটু মোল্লা, ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, যায়যায় দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা বারিয়া ডায়াগনষ্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী মোঃ দেলোয়ার হোসেন, সাংবাদিক মাহাবুব আলম লাভলু, বোরহান উদ্দিন ডালিম, আরাফাত আল-আমিন, গোলামনবী খোকন, মমিনুল ইসলাম, নাঈম মিয়াজী, আ’লীগ নেতা আবুল কাশেম, ছেঙ্গারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সদসস্য সচিব অ্যাড.জসিম উদ্দিন, সাবেক যুগ্ম-আহবায়ক মিরাজ খালিদ, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্য আফরোজা আক্তার ঝুনু, সহকারী শিক্ষক আশিকুজ্জামান, শ্যামল কুমার বাড়ৈ, মাহফুজ মিয়া, নুর মোহাম্মদ খান, শাহিন ভুইয়া, মোঃ মাহফুজ মিয়া,প্রমূখ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈলে ভারতের মাওলানা সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও সদর প্রতিনিধি ভ্রান্ত আকীদা পোষণকারী , উলামা বিদ্বেষী এবং ২০১৮ সালের ...