সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / আজ মঙ্গলবার বেনাপোল থেকে ছেড়ে যাবে ঢাকার উদ্দেশ্য ”বেনাপোল এক্সপ্রেস”

আজ মঙ্গলবার বেনাপোল থেকে ছেড়ে যাবে ঢাকার উদ্দেশ্য ”বেনাপোল এক্সপ্রেস”

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ
সকল জল্পনা কল্পনার অবসান শেষে আজ মঙ্গলবার থেকে বেনাপোল ঢাকা রুটে রেল যাত্রা শুরু হলো ”বেনাপোল এক্সপ্রেস” নামে রেলটির। সকাল সাড়ে ১০ টার উদ্বোধন শেষে রেলটি সোয়া একটার সময় ছেড়ে যাবে বেনাপোল থেকে। এ উপলক্ষে বেনাপোল যশোর সহ অনলাইনে চলছে টিকিট বিক্রি। বেনাপোল – ঢাকা গামী রেলটির প্রথম সৌভাগ্যবান টিকিট ক্রয়কারী হলো রেলের অতিরিক্ত মহাপরিচালক মিয়া জাহান। তিনি এসি চেয়ার এর টিকিটটি ভ্যাট সহ ১০২৫ টাকা দিয়ে ক্রয় করেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার সময় বেনাপোল রেল ষ্টেশনে যেয়ে দেখা যায় আগামিকাল বুধবার রেলটির উদ্বোধন ও ঢাকা যাত্রা উপলক্ষে রেলটিকে শ্রমিকরা বধুর বেশে সাজাচ্ছে। এবং সমস্থ রেল ষ্টেশন ধুয়ে মুছে ঝাড়– দিয়েও পরিস্কার পরিচ্ছন্ন করছে রেলওয়ে কর্তৃপক্ষের তত্বাবধানে শ্রমিকরা।

বেনাপোল রেল ষ্টেশন মাস্টার সাইদুজ্জামান বলেন আগামি কাল প্রধান মন্ত্রী ঢাকা থেকে বেনাপোল ঢাকাগামী রেলটির শুভ উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বেনাপোল রেলষ্টেশনে উপস্থিত থাকবেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন, রেলের মহাপরিচালক শামছুজ্জামান সহ যশোর ৬টি আসনের জন এমপি, পৌর মেয়র আশরাফুল ইসলাম লিটনও শার্শা উপজেলা নির্বহী অফিসার পুলক কুমার । এছাড়া আরো উপস্থিত থাকবেন স্থানীয় ব্যবসায়ি ও শার্শা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। ট্রেনটি শুধু আজ সোয়া ১ টার সময় ছেড়ে যাবে। আর অন্যান্য দিন বেলা ১ টার সময় বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাবে। আবার ঢাকা থেকে রাত ১২.৪০ মিনিটের সময় বেনাপোল এর উদ্দেশ্য ছেড়ে আসবে। সপ্তাহে ৬ দিন ট্রেনটি বিরোতিহীন ভাবে চলবে। বুধাবার শুধু বন্ধ থাকবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈলে ভারতের মাওলানা সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও সদর প্রতিনিধি ভ্রান্ত আকীদা পোষণকারী , উলামা বিদ্বেষী এবং ২০১৮ সালের ...