সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / প্রেমিকার গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, যুবক গ্রেপ্তার

প্রেমিকার গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, যুবক গ্রেপ্তার

ক্রাইম এ্যকসান ডেস্ক
সিলেটে প্রেমিকার অশ্লীল ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর হুমকি দেয়ায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। যুবকের নাম তাওহিদুর রহমান এহিয়া (২৫)। সে নগরীর শেখঘাট এলাকার বাসিন্দা।

শুক্রবার সকাল সাড়ে ১২টার দিকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নগরীর সুরমা মার্কেটের পাশ থেকে তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ভুক্তভোগী নগরীর শাহী ঈদগাহ এলাকার বাসিন্দা সিলেটের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী (২২) বাদী হয়ে শুক্রবার সকালে মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলার প্রেক্ষিতে দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা। পর্নোগ্রাফি আইনে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে তিনি জানান।

মামলার এজহার সূত্রে জানা যায়, প্রায় ৫ থেকে ৬ মাস পূর্বে গ্রেপ্তার তাওহিদুর রহমান এহিয়ার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ভিক্টিমের। এরপর থেকে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সুবাদে গ্রেপ্তার তাওহিদুর রহমান এহিয়া বিভিন্ন সময় ভিক্টিম তরুণীর বাসায় যাওয়া আসা করতেন। এক পর্যায়ে এহিয়া ওই তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিলে তাদের দুইজনের সম্মতিতে তরুণীর নিজ বাসায় শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এসময় গোপনে ভিক্টিমের বিভিন্ন ভিডিও ও ছবি ধারণ করে রাখেন ওই যুবক। পরে ওই যুবক বিয়ে না করায় তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন ভিক্টিম তরুণী।

এ ঘটনার পর এহিয়া তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে ভিক্টিমের মোবাইলে বার বার ফোন দিয়ে তার সাথে সম্পর্ক রাখার চাপ প্রয়োগ করেন। অন্যথায় গোপনে ধারণকৃত এসব ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

পরে ভিক্টিম গত ১৭ জুলাই এসব ভিডিও ও ছবির সত্যতা যাচাই করেতে এহিয়ার সঙ্গে দেখা করেন। তখন তিনি এহিয়ার ফোনে ভিডিও ও ছবি দেখে ডিলিট করে দেয়ার অনুরোধ করলেও এহিয়া তাতে কর্ণপাত করেননি। বরং তাকে হুমকি দিয়েই যাচ্ছেন। এসব ঘটনার প্রেক্ষিতে ভিক্টিম তরুণী নিজের ও পরিবারের সম্মানের কথা বিবেচনা করে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে ডাকাতি প্রস্তুতি কালে ১টি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও বিপুল পরিমান দেশীয় অ¯্রসহ ৪ চার ডাকাত আটক

নূরুল আমিন দুলাল ভূঁইয়া, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি ...