সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / সাভারে স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী!

সাভারে স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী!

আলমাস হোসেনঃ ঢাকার সাভারে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। শনিবার (২০ জুলাই) ভোর রাতে সাভারের ওয়াবদারোড এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে বশির আহমেদ নামের ওই ব্যক্তি সাভারের রাজ্জাক প্লাজার একটি মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করে বাসায় আসছিলো। তার স্ত্রী খাদিজার একটি মোবাইল সিম হারিয়ে যায়। খাদিজার অভিযোগ বশির সিমটি চুরি করেছেন। কিন্তু বশির এ অভিযোগ অস্বীকার করেছেন।
এরপর স্ত্রী খাদিজা রাতে ঘুমের ঘুরে বশিরকে ওষুধ খাইয়ে তাকে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে আহত করে এবং পুরুষাঙ্গ কেটে দেয়। পরে সে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত বশির বরিশাল জেলার কোতোয়ালী থানার সদরপুর গ্রামে।
এ ঘটনায় খাদিজাকে প্রধান আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের করেছেন বশিরের স্বজনেরা।
অন্যদিকে পূর্ব শক্রুতার জের ধরে সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার সকালে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শক্রুতার জের ধরে সকালে পূর্বহাটি এলাকার জরিনার স্বামী ছলিম, দেবর রবি ও রাজ্জাককে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসী স্বপন ও রিপন। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সশস্ত্র বাহিনী দিবস আজ

ক্রাইম এ্যকসান ডেস্ক ১৯৭১ সালের ২১ নভেম্বর বাংলাদেশের সেনা, নৌ ও বিমান ...