সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / সাভারে গলা কাটা সন্দেহে গণপিটুনীতে নারী নিহত!

সাভারে গলা কাটা সন্দেহে গণপিটুনীতে নারী নিহত!

আলমাস হোসেনঃ  সাভারে গলা কাটা সন্দেহে গণপিটুনিতে আহত অজ্ঞাত এক নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এঘটনায় অজ্ঞাতনামা আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।
গতকাল শনিবার (২০ জুলাই) দুপুরে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় এখনও জানাতে পারেনি পুলিশ।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে তেঁতুলঝোড়া এলাকায় একটি শিশুকে বিস্কুট খাওয়ানোর চেষ্টা করছিলেন এক নারী। এসময় এলাকাবাসী ছেলে ধরা/গলা কাটা সন্দেহে ওই নারীকে গণপিটুনী দিলে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। প্রাথমিক ভাবে নিহত নারীর পরিচয় জানা যায়নি। একই সাথে ঘটনার সত্যতা জানতে শিশু ও তার পরিবারের খোঁজ করা হচ্ছে। এঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
ওসি আরো জানান, সম্প্রতি দেশে কিছু চক্র গুজব সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলা পরিস্থিতিকে অবনতির চেষ্টা করছে। তাই গুজবে কান না দিয়ে এধরণের কোন ঘটনায় আইন নিজের হাতে তুলে না নিয়ে নিকটস্থ থানায় অবহিত করার অনুরোধ জানান তিনি।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিন্নির জবানবন্দির বিষয়ে যে তথ্য জানতে চায় হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক বরগুনার আলোচিত রিফাত হত্যা ঘটনায় মিন্নির দোষ স্বীকার-সংক্রান্ত বিষয়ে বরগুনার ...