সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চাঁদপুর শহরে কিশোর গ্যাং গ্রুপ কতৃক বিশ্ব বিদ্যালয় পড়ুয়া ছাএ কে হত্যার চেষ্টা আটক-২

চাঁদপুর শহরে কিশোর গ্যাং গ্রুপ কতৃক বিশ্ব বিদ্যালয় পড়ুয়া ছাএ কে হত্যার চেষ্টা আটক-২

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের কিশোর গ্যাং গ্রুপ দ্বারা বেসরকারি বিশ্ব বিদ্যালয়ে অধ্যয়নরত এক ছাএ কে হত্যার চেষ্টায় ২ জন কে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ।

চাঁদপুর মডেল থানায় দায়েরকৃত মামলার এজাহার সুএে জানাযায়, মোবাইলের গেইমস খেলাকে কেন্দ্র করে ঢাকাস্থ এআইইউবি বিশ্ববিদ্যালয়ের ৩য় সেমিস্টারে অধ্যয়নরত আবদুল্লাহ আল কাফির সাথে শহরের কিশোর গ্যাং গ্রুপের সদস্য নাবিল হোসেন অনন্ত (পিতা- দিলদার হোসেন সাং রহমতপুর কলোনী,) জিহান( পিতা সাহেদ রেহান সাং শহীদ রেহানবাগ), সাইফ (পিতা – শাহাবুদ্দিন সাং বঙ্গবন্দু সড়ক,) শান্ত (পিতা- খবির সাংনাজির পাড়া সব সাং চাঁদপুর।) এদের সাথে কথাকাটি হয়। এক পযায়ে বয়সে কাফীর ছোট হওয়ায় কাফী তাদের তুমি করে বলায় উল্লেখিত ৪ জন আবদুল্লাহ আল কাফির পেটে দেশীয় অস্ত্র দিয়ে পর পর দুটি ছুরিঘাত করে। এতে কাফী ঘটনাস্থলে মারাত্মক আহত হয়ে কাতারাচ্ছিল। এক পযায়ে পথচারী ও রহমত পুর আবাসিক এলাকার বাসিন্দা আবদুল্লা আল নোমান এ অবস্হা দেখে কাফী কে উদ্বারে এগিয়ে গেলে উল্লেখিত সন্তাসীরা তাকে আঘাত করে রক্তাক্ত জখম করে।
পরে স্হানীয় লোকজন কাফী ও আবদুল্লা আল নোমান কে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতাল ও কলেজে রেফার করে। বতমানে কাফী ঢাকায় মৃত্যুর সাথে পান্জা লড়ছে। অপরদিকে নোমান চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে এঘটনায় কাফীর পিতা হানারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোতালেব বেপারী এ ঘটনায় জড়িত চিহ্নিত কয়েকজন কে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে। যারনং- ২১ তাং ১৩/৮/২০১৯ইং।
অপরদিকে মামলার তদন্ত কারী কমকতা এস আই পলাশ তাৎক্ষণিক এমামলার এজাহার ভুক্ত আসামী ১নং আসামী নাবিল হোসেন অনন্ত পিতা দিলদার হোসেন কে আটক করে জেল হাজতে প্রেরন করে। পরদিন অপর আরেক আসামী কে আটক করে জেল হাজতে প্রেরন করে।
এদিকে মামলা দায়েরের পর আসামী পক্ষ থেকে বাদী পক্ষ কে একের এক হুমকী প্রদশন করা হচ্ছে বলে অভিযোগ করেন বাদী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ৫ জন আটক পেট থেকে ২ হাজার পিচ ইয়াবা ও ৩ লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার ভিত্তসহ

মানিক দাস ॥ চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ শহরের খলিশাডুলি বন বিভাগের সড়কের ...