সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা ও সাহিত্য / উৎসবমূখর পরিবেশে মতলব উত্তরের চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের নির্বাচন অনুষ্ঠিত

উৎসবমূখর পরিবেশে মতলব উত্তরের চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের নির্বাচন অনুষ্ঠিত

খান মোহাম্মদ কামালঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু উৎসবমূখর আর আনন্দমুখর পরিবেশে বিকাল ৪ টা পর্যন্ত কোনো বিরতি ছাড়াই নির্বাচনটি সম্পন্ন হয়।

প্রিজাইটিং অফিসার কর্তৃক ঘোষিত ফলাফল অনুযায়ী উপজেলার ঐতিহ্যবাহী চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সসদস্য পদে বশির আল হেলাল ৫৭৬ ভোট পেয়ে প্রথম, মোঃ জসিসম উদ্দিন প্রধান ৫১১ ভোট পেয়ে দ্বিতীয়, মোঃ মনির হোসেন ৪৪৩ ভোট পেয়ে তৃতীয় এবং মোঃ কামাল গাজী ৩৭৭ ভোট পেয়ে চতুর্থ হয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রতিদ্বন্ধিতা প্রার্থীরা হলেন, মিষ্টার ৩৩৯ ভে।।াট পেয়ে পঞ্চম, মোঃ ইলিয়াছ আলী গাজী ৩৩৩ ভোট ৬ষ্ঠ, মোঃ লিটন ৩০৯ ভোট পেয়ে ৭ম এবং মোঃ ইউনুছ ১৮৬ ভোট পেয়ে ৮ম হয়েছেন। এদিকে মহিলা অভিভাবক সদস্য পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন রূপালী রানী।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১ হাজর ৩৪৪ জন। কার্ষ্টিং ভোট পড়েছে ১ হাজার ৪৪ ভোট। এর মধ্যে বাতিল হয়েছে ৫৩ ভোট।

নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ও ফলাফল ঘোষণা করেন মতলব উত্তর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আঃ কাইয়ুম খান। নির্বাচন পর্যবেক্ষণ করেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি গোলাম রাব্বানী পাপ্পু, প্রধান শিক্ষক মোঃ দলিল উদ্দিন প্রমুখ। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন মতলব উত্তর থানার এএসআই মো. হানিফ ও সঙ্গীয় ফোর্স।

উৎসবমূখর আর আনন্দমুখর পরিবেশে ভোট দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন ভোটাররা। ফলাফল ঘোষনার সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরণখোলায় এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ গাজী ও সৈয়দ আল-আমিন সরকারি টেনিংয়ে নিউজিল্যান্ড যাচ্ছেন

নাজমুল ইসলাম সবুজ শরণখোলা ঃ নিউজল্যান্ডে সরকারি প্রশিক্ষনে যাচ্ছেন শরণখোলা উপজেলা সদরেরর ...