সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / জয়পুরহাটে খাদ্য নিয়ন্ত্রক উপজেলা খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে চাল সংগ্রহের নীতিমালা অমান্যের অভিযোগে সংবাদ সম্মেলন

জয়পুরহাটে খাদ্য নিয়ন্ত্রক উপজেলা খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে চাল সংগ্রহের নীতিমালা অমান্যের অভিযোগে সংবাদ সম্মেলন

জয়পুরহাট প্রতিনিধি ঃ
জয়পুরহাট জেলা খাদ্য নিয়ন্ত্রক ও সদর উপজেলা খাদ্য কর্মকর্তা কর্তৃক চলতি বোরো সংগ্রহ মৌসুমে সরকারী নীতিমালা অমান্য করে সদর উপজেলার ১ শ ১ জন মিলারের মধ্যে মাত্র ২৬ জনকে বিশেষ বরাদ্দের মাধ্যমে সংশ্লিষ্ট মিলারের ক্যাপাসিটি বাড়ানোর জন্য প্রতি কেজি দের থেকে দুই টাকা হিসেবে উৎকোচ গ্রহনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ক্ষতিগ্রস্থ মিলা মালিকরা। মঙ্গলবার ১১.৩০ মিনিটে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলার চাউল কল মিল মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মেসার্স শাহিন চাউল কল এর প্রোপাইটর আবুল হাসনাত।

লিখিত বক্তব্যে তিনি বলেন, জয়পুরহাট সদর উপজেলার ৮টি অটো রাইস মিল, ৫টি সেমি অটো রাইস মিল ও ১৩টি হাসকিং মিলের ক্যাপাসিটি ভুয়া কাগজপত্র ও অফিসে বসে ফাইলওয়ার্কের মাধ্যমে ২ গুন থেকে ৪ গুণ বাড়িয়ে উল্লেখিত ২৬ জন মিলারকে বরাদ্দ প্রদান করে এবং এতে সদর উপাজেলার ৭৫ মিলারকে বঞ্চিত করা হয়েছে। অভিযোগে আরো উল্লেখ করেছেন চলতি মৌসুমে ওই দুই কর্মকর্তার বিষয়ে ইতোমধ্যেই খাদ্যমন্ত্রী, সচিব ও মহাপরিচালক খাদ্য এবং দূর্নিতী দমন কমিশনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দেওয়া হয়েছে জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার চাউল কল মিল মালিক সমিতির সহ সভাপতি মহির উদ্দীন,দপ্তর সম্পাদক মোসার্স রনি চাউল কলের প্রোপাইটর জাহেদুর রহমান, মেসার্স মেসবা চাউল কলের প্রোপাইটর মেসবাহুল ইসলাম, আমান উল্লাহ আমান, হাম্মদ আলী, বক্তার হোসেন সহ ১০ জন চাউল কলের প্রোপাইটর।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ আহ্বায়ক ইকবাল বেপারী, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ও রবিন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার  : স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ করেছে। সন্ধ্যায় ...