সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / শাহতলী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ

শাহতলী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর সদর উপজেলার শাহতলী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বিশ্বনাথ দাসের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। ২০ আগস্ট বিকাল ৩টায় শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী গ্রামের মৃত নুরুল আমিন খানের ছেলে আজিজুর রহমান ভুট্টু জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের হাতে সরাসরি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বিজ্ঞ ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল চাঁদপুর এর ১৯/০২ ইং তারিখের ২৫০নং স্মারক জেলা প্রশাসক কার্যালয়ের ১৩/৩/১৯ তারিখে ৪৯১নং স্মারক এবং সহকারী কমিশনার ভূমি চাঁদপুর সদর ১৪/৩/১৯ তারিখের ৪৪২নং স্মারক বিজ্ঞ ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের আদেশের প্রক্ষিতে সরকারি যদি কোন স্বার্থ থাকে তাহলে সু-স্পষ্ট মতামত এবং সরকারি স্বার্থ না থাকলে আদেশ অনুযায়ী প্রস্তাবিত সংশোধিতত খতিয়ান প্রস্তুত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়।

কিন্তু শাহতলী ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা প্রতিপক্ষের সাথে যোগ সাজেসে একটি প্রতিবেদন দাখিল করে। যা মাননীয় আদালত, সহকারী কমিশনার ভূমি এবং আপনার আদেশের পরিপন্থি প্রতিপক্ষের নিকট থেকে আর্থিক লাববান হয়ে সহকারী কমিশনার ভূমি, জেলা প্রশাসক, এবং আদালতের নির্দেশ উপেক্ষা করে মহামান্য হাইকোর্টের একজন আইনজীবির সীল বিহীন, স্বাক্ষরিত ভুয়া একটি পত্রকে প্রাধান্য দিয়ে কালক্ষেপন করার অসৎ উদ্দেশ্যে বিবাদীদেরকে হাইকোটে রীট করার সুযোগ করে দেয়। যাতে তিনি চরম ভাবে ক্ষতিগ্রস্ত হয়। এ বিষয়ে বিচার চেয়ে তিনি জেলা প্রশাসকের বরাবর তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ আহ্বায়ক ইকবাল বেপারী, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ও রবিন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার  : স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ করেছে। সন্ধ্যায় ...