সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে রায়পুরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে রায়পুরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

নুরুল আমিন দুলাল ভূঁইয়া লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি 
  লক্ষ্মীপুর ২ আসনের এমপি কাজি শহিদ ইসলাম পাপুল ও সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা ইসলাম (সিআইপি) ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আজ মঙ্গলবার বিকেল ৫টার সময় রায়পুর উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পপাদক ও পৌর আ’লীগের আহবায়ক কাজি জামসেদ কবির বাক্কিবিল্লাহ’র কার্য্যালয়ে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এক আলোচানা সভা, বিক্ষোভ মিছিল, পথসভা অনুষ্ঠিত হয়েছে।
পৌর আওয়ামীলীগের আহয়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ’র সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক এবং পৌর কাউন্সিলর আইনুল কবির মনিরের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, আওয়ামীলীগ নেতা নাজমুল কাদের বাবুল। প্রতিবাদ সভায় পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেসে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় বক্তারা একুশ আগষ্ট গ্রেনেড হামলার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ আহ্বায়ক ইকবাল বেপারী, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ও রবিন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার  : স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ করেছে। সন্ধ্যায় ...